প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

বাংলাদেশ বনাম শ্রীলংকা ম্যাচ দিয়ে

দুবাইয়ে অাজ শুরু এশিয়া কাপ

১৫ সেপ্টেম্বর ২০১৮, ৪:৪৩:৪৫

ডি. এম. অারাফাত হোসাইনঃ
খেলাধূলা ডেস্কঃ অাজ শনিবার বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচ দিয়েই শুরু এবারের এশিয়া কাপ। এটি শুধু নতুন একটি টুর্নামেন্টের ম্যাচই নয়, দুই দলের সাম্প্রতিক প্রতিদ্বন্দ্বিতার নতুন অধ্যায়। গত জানুয়ারিতে দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজে প্রথম লড়াইয়ে শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়েছিল বাংলাদেশ। কিন্তু পরের ম্যাচ ও ফাইনাল জিতে নেয় লঙ্কানরা। মার্চে শ্রীলঙ্কায় গিয়ে টি-টোয়েন্টিতে লঙ্কানদের দু্‌ইবার হারিয়ে এসেছে বাংলাদেশ।

এবারের লড়াই নিরপেক্ষ ভেন্যুতে। তিন দলের গ্রুপ পর্ব থেকে দুটি দল উঠবে পরের রাউন্ডে। প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ। আক্রমণাত্মক ব্যাটসম্যান কুসল পেরেরা বললেন, বাংলাদেশের বিপক্ষে নিজেদের সেরাটা দিতে চান তারা।

“দল হিসেবে আমরা দারুণ আত্মবিশ্বাসী। নিজেদের ওপর আমাদের আস্থা প্রবল। আমরা একটি করে ম্যাচ ধরে এগোতে চাই। হোমওয়ার্ক সেরে নিয়েছি আমরা। প্রথমে আমরা বাংলাদেশের মুখোমুখি। চেষ্টা করব নিজেদের সেরাটা দিতে, তার পর দেখা যাক ফলাফল কেমন হয়।”

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অাজ বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: