করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩২২,৭০৩
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

দুর্ঘটনায় আহমদ শফীর জানাজামুখী মাইক্রোবাস, আহত ৫

১৯ সেপ্টেম্বর ২০২০, ৪:১৭:৫২

চট্টগ্রাম ব্যুরো::
আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় অংশ নিতে আসা মাইক্রোবাসের সাথে চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকার একটি কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ৫ জন। তারমধ্যে ২ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ সাইদুল ইসলাম বলেন, শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে একটি যাত্রীবাহী মাইক্রোবাস পেছন থেকে কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এ ঘটনায় মাইক্রোবাসে থাকা ৫ জন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে চট্টগ্রামে মেডিক্যালে নিয়ে যাওয়া হয়েছে। জানতে পেরেছি, উনারা আল্লামা শফীর জানাজায় অংশ নিতে হাটহাজারী যাচ্ছিলেন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, সীতাকুণ্ড এলাকায় একটি মাইক্রোবাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এ ঘটনায় মাইক্রোবাসের যাত্রীরা আহত হয়। আহত দুই যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: