করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৩৫ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১৩,৩২৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

দুস্থ্যদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন সেচ্ছাসেবকলীগের মঞ্জুর হোসেন রুমন

১ এপ্রিল ২০২০, ৯:৩৩:০২

প্রদীপ রায় জিতু বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ

প্রাণঘাতী করোনা ভাইরাস সারা বিশ্বসহ ছড়িয়ে পড়েছে বাংলাদেশে। করোনার সংক্রমন ঠেকাতে সারাদেশে সবাইকে নিজ নিজ গৃহে অবস্থান করতে বলা হয়েছে।

এতে সাধারণ খেটে খাওয়া মানুষ পড়েছেন বিপাকে। ঘর থেকে বের হতে না পেরে খাদ্য সংকটে ভুগছেন অনেক পরিবার। তাই করোনা ভাইরাস প্রতিরোধে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার গৃহে অবস্থানকারী সাধারণ খেটে খাওয়া মানুষদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন বীরবীরগঞ্জ সেচ্ছাসেবক লীগের মোঃ মঞ্জুর হোসেন রুমন।

গতকাল বিকালে পৌর এলাকায় এই খাদ্যসামগ্রি বিতরণ করেন। এতে করে ৩কেজি আটা, ১কেজি ডাল, ২কেজি আলুসহ অন্যান্য খাদ্য সামগ্রী পান গৃহবন্ধী পরিবারগুলো।

এসব খাদ্য সামগ্রী পেয়ে খুশি হতদরিদ্র পরিবারগুলো। বীরগঞ্জ উপজেলা পৌর এলকার জয়নাল হোসেন বলেন, ‘আজ পাঁচ দিন ধরে বাড়ির বাইরে বের হইনি। আমি দিনমজুরের কাজ করি। বাড়ি থেকে বের না হলে কাজও হয় না। আবার বর্তমানে কোথাও কাজ নেই। জমানো টাকা যা ছিল তা দিয়ে এই পাচঁদিন বসে বসে খেয়েছি।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ সেচ্ছাসেবকলীগের মোঃ সুমন ইসলাম, মেহেদী হাসান, মেরিন ইসলাম, মোঃ মিশুকসহ প্রমুখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: