প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরের ষাটনল পর্যটনে

দূরন্ত ৯৭ এর মিলন মেলা ও পিকনিক অনুষ্ঠিত

১৮ জানুয়ারি ২০২০, ৬:২৫:১৯

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ৩৯টি শিক্ষাপ্রতিষ্ঠানের ১৯৯৭ সালের এএসসি বা সমমানের পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের প্রাণের সংগঠন দুরন্ত’৯৭-এর উদ্যোগে ১৭ জানুয়ারি দিনব্যাপী ষাটনল পর্যটন কেন্দ্রে এ পিকনিক ও মিলনমেলা অনুষ্ঠিত হয়। দিনব্যাপী অনুষ্ঠানের সকালে টি-শার্ট পরিধান করে ফটোসেশনের মাধ্যমে পিকনিকের উদ্বোধন করা হয়। আর্জেন্টিনা ও ব্রাজিলের মধ্যে ফুটবল টুর্নামেন্টে ১-১ গোলে সমতা হলে যৌথভাবে দুরন্তকে বিজয়ী ঘোষণা করেন রেফারি শাখাওয়াত হোসেন।

বন্ধুদের মধ্য থেকে নারী ও বাচ্চাদের ৬ ক্যাটাগরি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জুমার নামাজ ও মধ্যহ্নভোজের পর দ্বিতীয় পর্বে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। মঞ্চ কাঁপিয়ে গান পরিবেশন করেন দুরন্ত’৯৭ বন্ধু মো: আলী ইমন ও তার দল, কণ্ঠশিল্পী দোলা, খুদে গানরাজ ডোনা, ক্লোজআপ ওয়ান তারকা সাজুসহ অন্যরা।


বিকালে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের আহবায়ক ইঞ্জিনিয়ার গোলাম রসুল ঢালী, সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন সদস্য সচিব ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ। এ ছাড়া আরও বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন লোকমান, যুগ্ম আহবায়কবৃন্দ আবুল বাসার, সাখাওয়াত হোসেন, আবদুল্লাহ আল মামুন, জিয়াউল হক, আব্দুল্লাহ আল মামুন তুহিন, সালেহ আহমেদ, ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান, জিসান আহমেদ, কার্যকরী সদস্যবৃন্দ গোলাম রাব্বানী পাপ্পু, ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম, ওয়াদুদ সরকার, আবদুস সামাদ, তাজুল ইসলাম ভুইয়া, মিজানুর রহমান আখন্দ, আক্তারুজ্জামান, এস আলম, জিএম বাবু, সোহাগ চৌধুরী, আবু তাহের উজ্জল, পিকনিক উপকমিটির সদস্য আক্তার হোসেন মুুপ্তী, মাকসুদুর রহমান মিঠু, শাহজালাল, রিপন মিয়া, জহিরুল হাসান মিন্টু, ইমতিয়াজ আহমেদ বুলবুল, ইকবাল আহমেদ, আবুল খায়ের জগৎ, মিনারা আক্তার, নিপু, নাসিমা সুলতানা, আসমা আক্তার জুথি, মুন্নি অক্তার, তাসলিমা মঞ্জিল, লাখি আক্তার প্রমুখ।

সন্ধ্যায় দুুরন্ত’৯৭-এর পিকনিক ও মিলনমেলা সফল করার জন্য বিশেষ অবদানকারীদের সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা স্মারক গ্রহণ করেন সিনিয়র যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন লোকমান, যুগ্ম আহবায়ক সালেহ আহমেদ, কার্যকরী সদস্য গোলাম রাব্বানী পাপ্পু, সম্মানিত সদস্য আক্তার মুপ্তী। স্যোশাল মিডিয়ায় বিশেষ অবদানের জন্য মো. জীবন ফরাজী ও নাসিমা সুলতানাকে পুরস্কৃত করা হয়। ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী শেষে র‌্যাফেল ড্র-এর মাধ্যমে শেষ হয় মহা মিলনমেলার। সব বন্ধুদের অক্লান্ত পরিশ্রমের জন্য ধন্যবাদ জানিয়ে সমাপ্ত করেন পিকনিক উপকমিটির প্রধান ফরহাদ হোসেন লোকমান। অনুষ্ঠান পরিচালনা করেন আবুল বাসার, রাশিদা অক্তার মিতু, জিয়াউল হক।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: