করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৫২৩ ◈ আজকে মৃত্যু : ২৩ ◈ মোট সুস্থ্য : ৯,০১৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

দ্রুত সেবা জেলা প্রশাসনের ফোন পেয়ে ৬ পরিবারের খাবার পৌছে দিলেন বরিশালের জেলা প্রশাসক

৫ এপ্রিল ২০২০, ১২:২৯:১৫

জেলা প্রশাসন বরিশালের মানবিক কাজ, প্রাণঘাতী করোনা ভাইরাস কেও হার মানাচ্ছে। প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছে প্রশাসন। বরিশালে প্রতিদিন হাজারো কর্মহীন খেটে-খাওয়া মানুষের আহার্যের ব্যবস্থা করছেন বরিশালের জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন। আজ ৪ এপ্রিল শনিবার রাত সাড়ে আটটার দিকে জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান এর মুঠোফোনে ফোন করে বলাহলো নগরীর রুপাতলী এলাকার শের-ই-বাংলা সড়কের ৬ টি নিম্নআয়ের খেটে খাওয়া পরিবারের ঘরে সাহায্যের প্রয়োজন। বিষয়টি জানা মাত্রই কাল খেপন না করে ২০ মিনিটের মধ্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে তার প্রতিনিধির মাধ্যমে ৬ টি পরিবারের ঘরে ঘরে গিয়ে ১০ কজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল এবং একটি সাবান পৌঁছে দিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল মোঃ মারুফ দস্তেগীর ও আরডিসি এ এফ এম শামীম। ত্রাণ সামগ্রী পেয়ে আবেগ আপ্লুত হয়ে পরে ৬ টি পরিবার। এসময় পঞ্চাশোর্ধ মোঃ জামাল বলেন,
আমরা সাহায্যের কথা কাউরে কইতোও পারিনাই শেষমেষ ডিসি স্যাররে জানাইলাম আর জানানোর সাথে সাথে ডিসি স্যার সাহায্যে পাঠাইয়া দিছে, এহন আমরা আরো কিছুদিন কাম না কইরা খাইতে পারমু।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: