করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭,৯২৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

নগরীতে আগমন-বহির্গমনে ফের নিয়ন্ত্রন আরোপ সিএমপির

১৭ মে ২০২০, ৭:১০:৪৬

চট্টগ্রাম প্রতিনিধি:
করোনাভাইরাস মহামারীর বিস্তার বাড়তে থাকায় বাইরে থেকে চট্টগ্রাম নগরকে দেশের অন্যান্য অঞ্চল থেকে বিচ্ছিন্ন’ করে রাখতে ফের উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)।

আজ রোববার সন্ধ্যা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত মহানগরীতে প্রবেশ ও বের হওয়ার ক্ষেত্রে এ নিয়ন্ত্রণ আরোপ করা হয়েছে বলে জানান সিএমপির অতিরিক্ত উপকমিশনার (জনসংযোগ) আবু বকর সিদ্দিক।

তিনি বলেন, কোন ব্যক্তি বা পরিবহন একান্ত জরুরী প্রয়োজন ছাড়া যাতে চট্টগ্রাম মহানগরীতে প্রবেশ বা বাইরে যেতে না পারেন সেজন্য আজ সন্ধ্যা থেকে নগরীর বিভিন্ন প্রবেশমুখে চেকপোস্ট জোরদার করা হয়েছে। জরুরী সেবা ও রপ্তানি পণ্য সরবরাহ কাজে নিয়োজিত ব্যক্তি ও যানবাহনসমূহ এই নিয়ন্ত্রণের আওতামুক্ত থাকবে।

যথাযথ কারণ ছাড়া কোন ব্যক্তি বা যানবাহন নগরীতে প্রবেশ ও বের হবার চেষ্টা করলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন সিএমপির অতিরিক্ত উপকমিশনার (জনসংযোগ) আবু বকর সিদ্দিক।

এর আগে গত ৬ এপ্রিল নগরীর পাঁচ প্রবেশপথে তল্লাশি চৌকি বসিয়ে নগরে মানুষের প্রবেশ ও নগর থেকে বাইরে যাওয়া বন্ধে উদ্যোগ নেয় সিএমপি। করোনাভাইরাস বিস্তার রোধে নেয়া এ ব্যবস্থা পরবর্তীতে শিথিল হয়ে পড়ে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: