fbpx
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

নতুন রুপে ফিরছেন চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল

২২ মে ২০১৯, ১০:৫০:৩২

নতুন রুপে ফিরছেন চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। নির্মানাধীন ‘দিন দ্য ডে’ চলচ্চিত্রে এ লুকে দেখা যাবে তাকে। এতে একজন সোয়াট সদস্যের চরিত্রে অভিনয় করছেন তিনি। চরিত্রের প্রয়োজনেই তার এ বেশবদল বলে জানান অনন্ত।
এরইমধ্যে সিনেমায় তার বেশ কয়েকটি লুক প্রকাশিত হয়েছে। এ বিষয়ে সোমবার (২০ মে) নিজের ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করে অনন্ত জলিল লিখেছেন, ‘নিউ লুক ফর দিন দ্য ডে’।

ইরানের বিভিন্ন স্থানের পাশাপাশি ঢাকার হাতিরঝিল ও তিনশ ফিট এলাকায় ছবিটির শুটিং করেছেন অনন্ত জলিল। অ্যাকশনধর্মী এ চলচ্চিত্রের শুটিংয়ে উটের পিঠ থেকে পড়ে আহত হয়ে ইরানের এক হাসপাতালে ভর্তি ছিলেন অনন্ত জলিল। পরে অসুস্থতা কাটিয়ে ক্যামেরার সামনে ফেরেন।

এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বর্ষা। ছবিতে তার চরিত্রের নাম আজিন।বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিতব্য ছবিতে আরও অভিনয় করছেন নবাগত সুমন ফারুক। এছাড়াও, ইরান এবং লেবাননের বেশ কয়েকজন অভিনেতাকে দেখা যাবে এই ছবিতে।

ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। গত এপ্রিলের প্রথম সপ্তাহে পরিচালক মুর্তজা ১৭ জন টেকনিশিয়ান নিয়ে ঢাকায় আসেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: