প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

নবচেতনা পত্রিকার সম্পাদক রোগ মুক্তি কামনায় গলাচিপা প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবে দোয়া মোনাজাত এবং মন্দিরে প্রার্থনা।

১২ মার্চ ২০১৮, ৯:৩৪:৫৩

নবচেতনা পত্রিকার সম্পাদক রোগ মুক্তি কামনায় গলাচিপা প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবে দোয়া মোনাজাত এবং মন্দিরে প্রার্থনা।

রাকিবুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধি ঃ
পটুয়াখালীর গলাচিপা উপজেলায় প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবে সত্য ও ন্যয়ের পক্ষে দৈনিক জাতীয় নবচেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন মোঃ সাখাওয়াত হোসেনের রোগ মুক্তির কামনায়, দোয়া মোনাজাত এবং মন্দিরে প্রার্থনার আয়োজন হয়েছে।
উল্লেখ্য দৈনিক নবচেতনা পত্রিকার সম্পাদক উন্নত চিকিৎসার জন্য রোববার সিঙ্গাপুরে গিয়াছেন। তিনি সিঙ্গাপুর জেনারেল হসপিটালে চিকিৎসা গ্রহন করবেন। ইতিপূর্বে তিনি ২৬ দিন এ্যাপোলো হসপিটালে চিকিৎসাধীন ছিলেন। ১৪ দিন ছিলেন লাইফ কেয়ার সার্পোটে।
দীর্ঘ ৫ মাস চিকিৎসাধীন থাকার পরেও শারীরিক অবস্থা সম্পূর্ণ সুস্থ না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তিনি সিঙ্গাপুরে গেছেন। তার জন্য দেশের সর্বস্তরের জনগনের দোয়া কামনা করেন। দৈনিক নবচেতনার গলাচিপা উপজেলা প্রতিনিধি সঞ্জিব দাস এর নেতৃত্বে দোয়া মোনাজাতের এবং প্রার্থনার আয়োজন করা হয়েছে।
সোমবার বাদ জোহরের পরে প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবে এ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। পরে কেন্দ্রীয় কালীবাড়ী মন্দিরে প্রার্থনার আয়োজন করা হয়।
এতে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি সুমিত কুমার দত্ত মলয়, সহ-সভাপতি হারুন-অর-রশিদ, সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রির্চাড, রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেল, সহ-সভাপতি জিল্লুর রহমান জুয়েল, সহ-সাংগঠনিক সম্পাদক দৈনিক দিন প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ নাসির উদ্দিন, দেশকাল পত্রিকার জেলা প্রতিনিধি সাঈদ ইব্রাহিম, দৈনিক বরিশাল সমাচার পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ জলিলুর রহমান সোহেল, অনলাইন শিক্ষাতত্ত¡ বিভাগীয় ব্যুরো মোঃ নজরুল ইসলাম, দৈনিক নবচেতনা প্রত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি মশিউর রহমান, দৈনিক স্বাধীণ সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, দৈনিক জনতা পত্রিকার উপজেলা প্রতিনিধি হাফিজ, দৈনিক সকালবেলা পত্রিকার উপজেলা প্রতিনিধি, রাঙ্গাবালী উপজেলা আওয়ামী-যুবলীগের সাধারণ সম্পাদক মিলন খলিফা, সহ সাংবাদিকদের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: