করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৭৭,৯৩৫
প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

নানান আয়োজনে মধ্যদিয়ে নতুন বছরকে বরণ করে নিলেন বাংলাদেশ আ. লীগ লেবানন শাখার কেন্দ্রীয় কমিটি

২ জানুয়ারি ২০২১, ৩:০৯:৫২

মো জুয়েল রানা লেবানন প্রতিনিধি ঃ- সকলকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা। এই প্রজন্মের কাছে হয়তো সবচেয়ে বিষাদগ্রস্ত বছর ছিল ২০২০। করোনা মহামারীতে প্রায় ঘরবন্দী কেটেছে পুরো বছরটি। থমকে গেছে স্বাভাবিক জীবন যাপন। তবুও ২০২০ সালকে বিদায় জানিয়ে নতুন বছর ২০২১ সালকে স্বাগত জানাতে প্রস্তুত আমরা। পুরনো সকল দুঃখ- দুর্দশাকে ভুলে গিয়ে নতুনভাবে জীবন শুরু করার একটা অনুপ্রেরণা দিতেই হাজির হয় নতুন বছর। তেমনই সুযোগ নিয়ে হাজির ২০২১ সাল।এটাই সুযোগ জীবনকে নতুন ভাবে সাজানোর। এটাই হয়তো করোনাকে বিদায় জানানোর বছর।
বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ইংরেজি নববর্ষ উদযাপনকালে এসব কথা বলেন নেতৃবৃন্দরা।

তারা এসময় আরও বলেন, ২০২০ সালের পুরোটাই ছিলো করোনাভাইরাস মহামারির কারণে হারানো ও আতংকের বছর।
বছরের শুরুতেই করোনাভাইরাস মানুষকে হতবাক করে দেয়।গোটা বিশ্বকে বিপর্যস্ত করেছে এই ভাইরাস। অন্য সব ঘটনাকে ছাপিয়ে বছরজুড়ে জন মানসে মহামারী আতংক। এই করোনা মহামারী প্রতিটি মানুষকে ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্ত করেছে।২০২১ সালের প্রথম দিন পবিত্র জুম্মাবার। আর এই জুম্মার দিনের বরকতে পুরো বছর যাতে মানুষ বিপদমুক্ত থাকে সে কামনা করেন তারা।

যুগ্ম সাধারন সম্পাদক এস এম জসিম এর সঞ্চালনায় লেবাননের সৈফাত এলাকায় আইনা দিলভি ক্বদির একটি কফিসপে এই নববর্ষের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে, যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত মিয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব মৃধার আমন্ত্রণে, এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেবানন কেন্দ্রীয় আওয়ামীলীগ এর সভাপতি জনাব আলহাজ্ব আবুল বাসার প্রধান, সিনিয়র সহ সভাপতি প্রতিষ্ঠাতা সদস্য, ইস্কান্দার আলী মোল্লা,সহসভাপতি নিলু মোল্লা, রিয়াজুল ইসলাম, রানা ভুইঁয়া, মতিউর রহমান, শারমিন আক্তার, নয়ন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হাজারী,আব্দুল করিম,সাংগঠনিক সম্পাদক জবরুল ইসলাম সহ সাংগঠনিক সম্পাদক মোজাম্মিল হক ভুইঁয়া,সোনিয়া আক্তার,দপ্তর সম্পাদক মহসিন মজুমদার, ক্রিয়া সম্পাদক কাউসার আহমেদ ধর্ম সম্পাদক ক্কারী সুলতান আহমেদ শিপু, আব্দুল গনি মোল্লা, প্রচার সম্পাদক ইয়াছিন আহমেদ ,প্রধান মহিলা সম্পাদিকা সুসমিতা ইসলাম হেলেনা আক্তার সহ বিভিন্ন শাখা কমিটি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

পরিশেষে সাংস্কৃতিক নাচঁ গান এবং লটারির মাধ্যমে শেষ করা হয়,।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: