করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৯১৮ ◈ আজকে মৃত্যু : ৫০ ◈ মোট সুস্থ্য : ১৩৯,৮৬০
প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

নিখোঁজের তৃতীয় দিনের মাথায় প্রবাসী বাংলাদেশির ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার

৬ মে ২০২০, ১২:২৬:৩১

মো জুয়েল রানা লেবানন প্রতিনিধি ঃ- লেবাননে জুনি রাসেল মিয়া নামে এক রেমিট্যান্স যোদ্ধা গলায় ফাঁস দিয়ে আত্ন হত্যা করেছে। আজ মঙ্গলবার ৫ই মে সকালে একটি বিল্ডিংয়ের আন্ডারগ্রাউন্ড থেকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় নিহত রাসেলের মরদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ।

নিহত রাসেল মিয়া বাংলাদেশে সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার গোরামগুল গ্রামের করিম মিয়ার ছেলে। জীভিকার তাগিদে গত দুই মাস আগে রেষ্টুরেন্টের ভিসা নিয়ে লেবাননে আসেন, এবং বৈধভাবে হোটেল সানাউলে কর্মরত ছিলেন তিনি। আসার পর থেকেই জুনি এলাকায় জেসর আল মালাব সংলগ্নে হ্যাপি বিল্ডিংয়ে ৩য় তলায় বসবাস করতেন।

গত ২ই মে রাত নয়টা থেকেই তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিলো না। রুমের সদস্য ও কোম্পানির মালিক অনেক খুঁজাখুজি করে তাকে না পেয়ে স্থানীয় থানায় অবগত করেন।

নিখোঁজের তিনদিনের মাথায় আজ সকালে জুনি মালাব আল জেসার সংলগ্নে একটি বিল্ডিংয়ের আন্ডারগ্রাউন্ড থেকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় নিহতের মরদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। ও তার মৃত্যুর কারণ তদন্ত করছে স্থানীয় পুলিশ।

বর্তমানে রাসেল মিয়ার মরদেহ স্থানীয় একটি হাসপাতালে মর্গে রাখা আছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: