প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

নিজের মেয়ের সাথে যে কারণে সিনেমা করতে চান না সাইফ আলী খান!

২৪ জানুয়ারি ২০২০, ৯:৩৬:৪২

LONDON, UNITED KINGDOM - SEPTEMBER 17: Saif Ali Khan attends the Burberry Prorsum show on day 4 of London Fashion Week Spring/Summer 2013, on September 17, 2012 in London, England. (Photo by Fred Duval/Getty Images)

বাবার সাথে মেয়ে অথবা মেয়ের সাথে বাবা কেউই কারো সাথে বড় পর্দায় স্ক্রীণ শেয়ার করতে নারাজ। এমনটাই ঘটে চলছে বলিউড অভিনেতা সাইফ আলি খান ও তার মেয়ে সারা আলি খান এর মধ্যে। বেশ কয়েকবার বাবা-মেয়েকে একসাথে অভিনয় করার প্রস্তাব দেয়া হলেও বারবারই তা ফিরিয়ে দিয়েছেন সাইফ অথবা সারা। সম্প্রতি এক সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন সাইফ আলি খান।

আগামী ৩১ জানুয়ারি মুক্তি পেতে যাওয়া সাইফ অভিনীত ‌’জাওয়ানি জানেমন’ ছবিতে সাইফের মেয়ের চরিত্রে একসাথে কাজ করার প্রস্তাব দেয়া হয়েছিল তাদের। কিন্তু ঐ ছবিতে বাবা সাইফ আলি খান কাজ করবেন বলেই তা ফিরিয়ে দিয়েছেন সারা। পরে সারার পরিবর্তে নেয়া হয় পূজা বেদীর মেয়ে আলিয়াকে।

সাইফ বলেন, “যে সময় সারাকে ওই ছবির জন্য অফার করা হয়েছিল সে সময় ওর হাতে ‘কেদারনাথ’ বা ‘সিম্বা’র মতো ছবি ছিল না কিন্তু ও চাইত অভিনয় করতে। তাই আমিও ভাল বাবার মতো ওকে গিয়ে জিজ্ঞাসা করি ও ছবিটি করবে কী না? সারাও হ্যাঁ বলে দেয়। এর কিছু দিন পর ওর কাছে ‘সিম্বা’র অফার যায়, তারপর ‘কেদারনাথ’। তখন আমিই ওকে এই ছবিটি করার জন্য নিষেধ করি।” সাইফ বলেন, “আসলে পরিবারের কারও সঙ্গে কাজ করাটা খুব জটিল হয়ে যায়। হ্যাঁ, প্রায় চার-পাঁচটা ছবি আমাদের একসঙ্গে করার প্রস্তাব দেওয়া হয়েছে। কখনও আমি করতে চাইনি। আবার কখনও বা সারা।”

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: