শিরোনাম
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,২৩০ ◈ আজকে মৃত্যু : ৩৩ ◈ মোট সুস্থ্য : ৭১৫,৩২১

নির্দেশনা না মানায় লঞ্চ কোয়ারেন্টাইনে:পটুয়াখালী

২৭ মার্চ ২০২০, ৮:৪৫:৪৫

সরকারি নির্দেশনা অমান্য করে ঢাকা থেকে পটুয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে আসায় এমভি সুন্দরবন-১৪ লঞ্চটিকে ১৪ দিন মাঝ নদীতে কোয়ারেন্টিনের থাকার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৬ মার্চ) রাতে পটুয়াখালী নদী বন্দরের পূর্ব পাশে থাকা অবস্থায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত রায় কল্লোল এ আদেশ দেন। এ সময় পটুয়াখালী নদী বন্দর কর্মকর্তা খাজা সাদিকুর রহমান উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিআইডব্লিউটিএ গত ২৪ মার্চ থেকে সারাদেশে নৌযান চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করে। কিন্তু বিআইডব্লিউটিএ’র ওই নিষেধাজ্ঞা অমান্য করে বৃহস্পতিবার দুপুরে এমভি সুন্দরবন-১৪ লঞ্চটি ঢাকা থেকে পটুয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে আসে। রাত প্রায় ১২টার দিকে পটুয়াখালী পৌঁছলে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। তবে অভিযানকালে লঞ্চটিতে কোনও যাত্রী ছিল না। এ কারণে এমভি সুন্দরবন-১৪ লঞ্চটিকে ১৪ দিন মাঝ নদীতে কোয়ারেন্টিনে থাকার আদেশ দেয় জেলা প্রশাসনের ওই ভ্রাম্যমাণ আদালত।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: