fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে হবে – সাজেদুল হোসেন চৌধুরী দিপু

১৬ নভেম্বর ২০১৮, ১০:৫৩:৫১

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর (চাঁদপুর) :

মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। ফিতা কেটে উদ্বোধন করেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রীর বড় ছেলে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু।
শুক্রবার বিকেলে পশ্চিম হানিরপাড়ে ইউপি সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক মো. মাহফুজ সরকারের সার্বিক ব্যবস্থাপনা এ কার্যালয়টি নির্মিত হয়। নেতা-কর্মীরা অতিথিদের ফুলের শুভেচ্ছা জানান।
আ.লীগ নেতা ফজলুল হক সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের বড় ছেলে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু।
প্রধান অতিথি বলেন, আমি এই মাটিরই সন্তান। আমি এখানকার মেঠোপথ, ধুলি মেখে বড় হয়েছি। আমি ভালোবাসি এই মতলবের মাটি মানুষ ও প্রকৃতিকে। এখানকার সহজ সরল মানুষজনের ভালোবাসা এবং দোয়ায় দীর্ঘদিন ধরে বাবার পাশে থেকে উপজেলার প্রত্যন্ত এলাকা ছুুটে বেড়িয়েছি। যুবসমাজ ও তরুণ সমাজের অকৃৃত্রিম ভালোবাসায় এবং মুরব্বীসহ সকলের দোয়ায় আজ আমি জাতির জনক বঙ্গবন্ধুুর আদর্শ লালন করে আমার বাবার দেশ প্রেমের আদর্শ অনুসরণ করে রাজনৈতিক ভাবে মাঠে আছি এবং ভবিষ্যতেও থাকবো। এখানকার মানুষের মৌলিক অধিকার আদায় আন্দোলনে অতীতে ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকবো।
মতলব উত্তর-মতলব দক্ষিণ উপজেলার মানুষের সেবায় নিজে ও আমার পরিবার সর্বদা কাজ করে যাচ্ছি। মতলবের উন্নয়নে সর্বদা হাসি মুখে কাজ করে যাবো। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, আমি এখানকার মানুষের একজন সেবক হয়ে যদি ভবিষ্যতেও নিজেকে নিয়োজিত রাখতে পারি তাহলে আমার বিশ্বাস আমি আমার বাবা (মায়া চৌধুরীর) মতো ভালো কাজের দৃষ্টান্ত করে যেতে পারবো। আমি মনেপ্রাণে বিশ্বাস করি মানুষের দোরগোড়ায় থেকে কাজ করলে মানুষজন আমাকে গ্রহণ করবে।
আওয়ামীলীগ ঘাঁটিখ্যাত চাঁদপুর-২ আসন থেকে নৌকা প্রতীককে বিজয়ী করার আহ্বান জানিয়ে সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও মানুষের মুখে হাসি ফোটাতে শেখ হাসিননাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আ.লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মো. শরীফ, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু, সদস্য সচিব এ্যাড. আক্তারুজ্জামান, কলাকান্দা ইউনিয়ন আ.লীগের সভাপতি এটিএম মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা, দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম বাদল প্রমুখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: