করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৯৫ ◈ আজকে মৃত্যু : ৩৭ ◈ মোট সুস্থ্য : ১১,৫৯০
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

নীলফামারীতে চিকিৎসক করোনায় আক্রান্ত

৭ এপ্রিল ২০২০, ১১:৩৫:৩৫

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন। এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন করা হয়েছে। নীলফামারীর সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, ৩৯ ব্যাচের ঐ চিকিৎসক গত ২৫ মার্চ ঢাকায় নিজ বাড়িতে ছুটিতে যান। ছুটি থেকে ফিরে গত ৩ এপ্রিল স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন তিনি। এরপর জ্বর, সর্দি ও কাশীতে আক্রান্ত হলে গত ৫ এপ্রিল রংপুর মেডিকেল কলেজে নমুনা পাঠানো হয়।

সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন জানান, এদিকে এ ঘটনায় ঐ স্বাস্থ্য কমপ্লেক্সটি লকডাউন করা হয়েছে। এছাড়া ঐ স্বাস্থ্য কমপ্লেক্সের সব চিকিৎসক-কর্মচারীকে বাধ্যতামূলক কোয়ারেনিন্টের নির্দেশ দেয়া হয়েছে এবং চিকিৎসকের সংস্পর্শে যারা এসেছেন তাদের সনাক্ত করার কাজ চলছে।

কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ বলেন, সতর্কতা মূলক ব্যবস্থা হিসাবে আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শহরের শহীদ মিনার মোড় পর্যন্ত লক ডাউন ঘোষণা করেছি

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: