করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৬০৪ ◈ আজকে মৃত্যু : ১৯ ◈ মোট সুস্থ্য : ৩২২,৭০৩
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

নীলফামারীতে রায় ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

২৫ সেপ্টেম্বর ২০২০, ৪:০৮:৫২

সুজন মহিনুল,বিশেষ প্রতিনিধি॥গৃহবধুসহ শিশু অপহরণ মামলার রায় ঘোষণার একদিন পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি লুৎফর রহমানকে গ্রেপ্তার করেছে নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ। বৃহস্পতিবার(২৪ সেপ্টেম্বর) দুপুরে নীলফামারী সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ নামক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিকেলে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।
দন্ডিত লুৎফর রহমান কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার মৃত রহিম উদ্দিনের ছেলে। সে র্দীঘদিন থেকে ধলাগাছ গ্রামে বসবাস করছিলেন।
সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, গত বুধবার(২৩ সেপ্টেম্বর) গৃহবধুসহ শিশু অপহরণ মামলায় লুৎফর রহমানের যাবজ্জীবন কারাদন্ড দেয় নীলফামারী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক আহসান তারেক। রাজমিস্ত্রি মতিয়ার রহমানের স্ত্রী ছাবিয়া খাতুনকে প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দিতো প্রতিবেশী লুৎফর রহমান। রাজি না হওয়ায় ২০০৪ সালের ১০ জুন দুপুরে গৃহবধু ছাবিয়া খাতুন ও তার শিশু কন্যাকে অপহরণ করে নিয়ে যায় লুৎফর রহমান। এ ঘটনায় গৃহবধুর স্বামী থানায় ১৬জুন মামলা করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: