করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ২৭৫,৪৮৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

নীলফামারীর ডোমারে পুকুর থেকে মা-মেয়ের মৃত্যুদেহ উদ্ধার

১২ আগস্ট ২০২০, ৯:৪১:১১

পঞ্চানন রায়, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমারে ৭মাস বয়সী শিশুকন্যাসহ ভারসাম্যহীন এক মায়ের মৃত্যুদেহ উদ্ধার করা হয়েছে। ভারসাম্যহীন মা আলেফ নুরা (৩২) ভোগডাবুড়ী ইউনিয়নের নিজ ভোগডাবুড়ী প্রগতিপাড়ার ইসমাইল হোসেনের স্ত্রী ও তার ৭মাস বয়সী শিশুকন্যা ইসরাত জাহান তাওসীন।

মৃত আলেফ নুরার বড় মেয়ে ইভা (১২) জানায়, বুধবার সকাল ৭টার দিকে ছোট বোন ইসরাত জাহান পায়খানা করলে, পরিস্কার করার জন্য টিউবওয়েলে যায় তার মা আলেফ নুরা। কিছুক্ষন পরে মা’কে খুজঁতে যায় ইভা। মা’কে দেখতে না পেয়ে তার বাবাকে জানালে, পরিবারের লোকজন বাড়ীর চারপাশ খুজাখুজি শুরু করে। সকাল ১০টার দিকে প্রতিবেশীরা পুকুরের পানিতে মা-মেয়েকে ভাসতে দেখে আলেফ নুরার স্বামীকে খবর দেয়। খবর পেয়ে স্বজনরা মা-মেয়ের মৃত্যুদেহ উদ্ধার করে।
ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, মা-মেয়ের মুত্যদেহ উদ্ধার করা হয়েছে।আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: