fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

নুরুল আমিন রুহুল এমপিকে মতলব উত্তর প্রেসক্লাবের নবগঠিত কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

১৬ মে ২০১৯, ১১:০৮:১৬

ছবি-: মতলব উত্তর প্রেসক্লাবের নবগঠিত কার্যকরী কমিটির পক্ষ থেকে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ এডভোকেট নুরুল আমিন রুহুলকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর প্রেসক্লাবের নবগঠিত কার্যকরী কমিটির পক্ষ থেকে বৃহস্পতিবার সকালে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ এডভোকেট নুরুল আমিন রুহুলকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সাংবাদিকতা পেশা সম্মানজনক উল্লেখ করে তিনি বলেন, মানুষের সেবা করার জন্য এই পেশা। সাংবাদিক ও সংবাদপত্রের কাজ ট্রায়াল নয়, বরং সাংবাদিক ও সংবাদপত্র ঘটনার সকল তথ্য-উপাত্ত তুলে ধরবে। সত্য হচ্ছে শেষ কথা উল্লেখ করে তিনি বলেন, প্রেক্ষাপট আর মতাদর্শ যাই থাক না কেন একজন সাংবাদিকের দায়িত্ব হচ্ছে সত্য উদ্ঘাটন ও সত্যের বিকাশ ঘটানো। একজন সাংবাদিককে আত্মসচেতনতার মাধ্যমে পেশার দায়িত্ব ও নির্দেশনা মেনে চলতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- কার্যকরী কমিটির সভাপতি বোরহান উদ্দিন ডালিম, সহ-সভাপতি শাহ মো. জহির, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, যুগ্ম সম্পাদক মো. শাহীন আলম, সাংগঠনিক সম্পাদক মো. দ্বীন ইসলাম, কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ খান, দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম রানা, প্রচার সম্পাদক মুহা. সাজ্জাদ হোসেন, সম্মানিত সদস্যআনম রাজিবুল আলম, মো. সুমন সিকদার, আল-আমিন মিয়াজী।

১১ মে মতলব উত্তর প্রেসক্লাবের সিনিয়র সদস্য বোরহান উদ্দিন ডালিমের সভাপতিত্বে ও মনিরুল ইসলাম মনিরের স ালনায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয় (ছেংগারচর বাজার) উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে পূর্বের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষনা করে দুই বছর মেয়াদে (২০১৯-২০২০) কার্যকরী কমিটি গঠন করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: