fbpx
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

নেইমারকে চেয়েছিলেন মেসি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১:০৬:৪৬

চোটের কারণে মাঠের বাইরে লিওনেল মেসি। মধ্যমণি নেই তাই ভালো খেলছে না বার্সেলোনাও। কবে নাগাদ ফিরবেন, স্পোর্টকে দেওয়া সাক্ষাৎকারে সেটাই জানালেন মেসি। কথা প্রসঙ্গে এসেছে নেইমারকে ফিরিয়ে আনা, রোনালদোর সঙ্গে নৈশভোজসহ অনেক কিছুই।

নেইমারকে ফিরিয়ে আনার জন্য নাকি বার্সেলোনার ড্রেসিংরুমে গণদাবি উঠেছিল? এমন প্রশ্নে মেসির উত্তর, ‘অনেক কিছু নিয়েই তো খবর রটে, তবে ড্রেসিংরুমে এ রকম কোনো দাবির ঘটনা সত্যি নয়। এটা ঠিক যে আমরা নেইমারের ফেরা নিয়ে কথা বলেছি, সে ফিরলে দলের ভালো হবে না খারাপ হবে সেটা নিয়েও কথা হয়েছে, তবে ক্লাবের সঙ্গে কোনো দেন-দরবার হয়নি। তবে আমি মনে করি, নেইমার বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন। সে দলে থাকলে আমাদের লক্ষ্যগুলো অর্জন করা সহজ হবে।’ উয়েফার বর্ষসেরার পুরস্কার দেওয়ার অনুষ্ঠানে পাশাপাশি বসেছিলেন মেসি ও রোনালদো। একটা সময় বার্সা ও রিয়াল মাদ্রিদের ম্যাচের উত্তেজনা ছুঁয়ে যেত দুজনকেই। এখন রোনালদো জুভেন্টাসে পাড়ি জমানোয় উত্তাপ খানিকটা কমেছে। বেড়েছে কি হৃদ্যতা?

মেসির কথায় তা-ই তো মনে হলো, ‘সে যদি আমাকে নৈশভোজ খাওয়াতে নিয়ে যেতে চায়, তাহলে আমার তাতে কোনোই অসুবিধা নেই। আমরা হয়তো ভালো বন্ধু নই, এক ড্রেসিংরুমে কখনো ছিলাম না, কিন্তু পুরস্কারের অনুষ্ঠানগুলোতে তো নিয়মিতই দেখা হয়েছে। সব শেষ অনুষ্ঠানেও আমরা অনেকক্ষণ কথা বলেছি। জানি না আবার কবে দেখা হবে, সবাই তো ব্যস্ত তবে নিমন্ত্রণ করলে অবশ্যই রক্ষা করব।’ আজীবন বার্সায় থাকার কথা বলেছেন মেসি, তবে এটাও বলেছেন তিনি দেখতে চান জয়ী দল। গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে পড়ার আক্ষেপটা যে যায়নি, সেটা স্পষ্ট। স্পোর্ট

মন্তব্য

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: