প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

ফাহাদ হোসেন হৃদয়

নোবিপ্রবিতে প্রতিনিধি ঃ

নোবিপ্রবির অর্থনীতি বিভাগে বিদায়ী অনুষ্ঠান

১১ মার্চ ২০২০, ৯:৩৮:৩৭

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অর্থনীতি বিভাগের ২০১৫-১৬ বর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থীদের সার্বিক তত্বাবধানে ২ দিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করে বিভাগের শিক্ষার্থীরা।

আজ বুধবার (১১ মার্চ) উক্ত ব্যাচের বিদায় উপলক্ষে বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে বিদায় অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. মো দিদার-উল-আলম। অনুষ্ঠানে শিক্ষার্থীদের সাফল্য কামনা করে প্রধান অতিথি বক্তব্য প্রদান করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি প্রক্টর প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। অর্থনীতি বিভাগের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ফরিদ দেওয়ান উক্ত সভায় সভাপতিত্ব করেন। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের স্মারক প্রদান করেন অতিথিবৃন্দ।

দিনের শেষভাগে অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের ও ঢাকা থেকে আগত শিল্পীদের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এর আগে প্রথম দিন ১০ মার্চ (মঙ্গলবার) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সম্মিলিত কন্ঠে বিভাগের নিজস্ব সংগীত গাওয়ার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরবর্তীতে দিনব্যাপী রঙ উৎসব ও ফ্লেশমোব অনুষ্ঠিত হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: