প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

নোয়াখালী স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

১৬ নভেম্বর ২০১৮, ১০:৫৮:৪১

মতিউর রহমান মিয়াজি,নোয়াখালী।

নোয়াখালী স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে মেধা যাচাই মূলক বৃত্তি পরীক্ষা ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ১৬ নভেম্বর সকাল ৯টা থেকে নোয়াখালী শহরের আল-ফারুক একাডেমি, কারামতিয়া কামিল মাদিরাসা, রাজগঞ্জ ইউনিয়ন উচ্চ বিদ্যালয় এবং ঠেকার হাট আহমদিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে উক্ত বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থী ও অভিভাবকদের উপচে পড়া ভীড়

উক্ত মেধা যাচাই ও বৃত্তি পরীক্ষায় নোয়াখালী জেলার বিভিন্ন স্কুলের চতুর্থ থেকে অষ্টম শ্রেনীর ৩০০০ হাজারেরও অধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

এসময় বৃত্তি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেন নোয়াখালী স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা এবং পরীক্ষা নিয়ন্ত্রক এস এম ইসহাক খন্দকার, উপদেষ্টা পরিষদ সদস্যদের মধ্য থেকে উপস্থিত ছিলেন শাহ মাহফুজুল হক, খায়রুল আলম, ফখরুল ইসলাম, মোহাম্মদ মায়াজ, সদস্য সচিব রাকিব আব্দুল্লাহ, সহকারী সদস্য সচিব দেলোয়ার হোসাইন, নির্বাহী সম্পাদক আব্দুর রহিম।

এদিকে বৃত্তি পরীক্ষা উপলক্ষে চারটি কেন্দ্রে সকাল থেকে শিক্ষার্থী এবং অভিভাবকদের পদচারনা দেখা যায়। কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসব মুখর পরিবেশে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: