প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

নৌকাকে বিজয় করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান করলেন : এমপি স্বপন ভট্টাচার্য্য

৩ ডিসেম্বর ২০১৮, ১১:৫১:০২


উত্তম চক্রবর্তী, মণিরামপুর(যশোর)অফিস ॥
৮৯-যশোর-৫ (মণিরামপুর) সংসদীয় আসনের আওয়ামীলীগের দলীয় প্রার্থী বর্তমান সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য বলেছেন, সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন।

এ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে। এজন্য দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে। আশা করি আসন্ন নির্বাচনে জনগণ বিপুল ভোটের মাধ্যমে এ আসনে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তশালি করবে। সোমবার বিকালে মণিরামপুর উপজেলার খেদাপাড়ায় আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আ’লীগের আহবায়ক শামছুর রহামনের সভাপতিত্বে ও ইউনিয়ন আ’লীগের যুগ্ম আহবায়ক আব্দুল আলিম জিন্নাহ’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, জেলা আ’লীগের সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রবীন আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা এম,এম নজরুল ইসলাম, সাবেক উপজেলা আ’লীগনেতা এড. সুব্রত ব্যানার্জী, হাবিবুর রহমান ভোলা, তরুণ আ’লীগ নেতা এড. বশির আহম্মেদ খান, সন্দীপ ঘোষ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী তাজাম্মুল হোসাইন টিটো, উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন, ইউনিয়ন আ’লীগ নেতা আতিয়ার রহমান, আব্দুল মোমিন, ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান দ্বীপ, আবু সালেহ, ইব্রাফিল, হাদিউজ্জামান ফয়সালসহ ইউনিয়ন আ’লীগের বিভিন্ন ওয়ার্ড আ’লীগের সভাপতি-সম্পাদক ও তার অংগ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: