করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৯১১ ◈ আজকে মৃত্যু : ৩৭ ◈ মোট সুস্থ্য : ১১,১২০
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

নয়া লুকে হেব্বি মুডি চিটাগাইঙ্গা পোয়া শাকিব খান

২৭ নভেম্বর ২০১৭, ৭:১০:০৫

চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার শুটিং চলছে ময়মনসিংহের বিভিন্ন মনোরম লোকেশনে। জানা গেছে, ২৩ নভেম্বর থেকে সিনেমার সিক্যুয়েন্স করছেন শাকিব খান ও শবনম বুবলী। সিনেমায় শাকিব ‘চিটাগাইঙ্গা পোয়ার চরিত্রে অভিনয় করছেন। আর বুবলী করছেন নোয়াখাইল্যা মাইয়া’র চরিত্র।

রোববার (২৬ নভেম্বর) দুপুর ১২টা ৩৫ মিনিটে শাকিব খান তার ভেরিফায়েড পেজে নয়া লুকের একটি ছবি পোস্ট করেছেন শাকিব খান সেখানে লিখেছেন শুটিং টাইম ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’। ছবিতে শাকিবের খোঁচাখোঁচা দাড়ি, গায়ে হালকা বেগুনী ফুল শার্ট, একেবারে নতুন লুকে হেব্বি মুডিমুডি লেগেছে শাকিবকে।

শাকিব খান
সম্প্রতি থাইল্যান্ড থেকে ‘মাস্ক’ সিনেমার শুটিং করে দেশে ফিরলেন শাকিব খান। এরপর মঙ্গলবার (২১ নভেম্বর ) রাশেদ রাহার ‌‘নোলক’ সিনেমার মহরতে যোগ দেন। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) নোয়াখাইল্যা মাইয়া বুবলীকে ময়মনসিংহ নিয়ে কোন সিক্যুয়েন্স করছেন ‘চিটাগাইঙ্গা পোয়া শাকিব।

ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। তিনি জানালেন, ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার শুটিং শুরু হয়েছে ময়মনসিংহে। আগের লটে এফডিসিতে শুটিং হলেও এবারই প্রথমবারের মতো ছবির শুটিং হচ্ছে ময়মনসিংহে।

এখানে আমরা গল্পের সিক্যুয়েন্সের শুটিং করছি। পারিবারিক কিছু ড্রামা রয়েছে। গল্পের প্রয়োজনে এমন লোকেশনে আমরা এসেছি। আমাদের এ পর্যায়ে শাকিব খান ও শবনম বুবলী গত চারদিন যাবত কাজ করছেন।’

এই ছবির মাধ্যমে পঞ্চমবারের মতো জুটি বাঁধলেন শাকিব খান ও শবনম বুবলী। গত ৬ অক্টোবর এফডিসিতে ছবিটির শুটিং শুরু হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: