fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

পটুয়াখালীর মহিপুর থানার ১১ নং ডালবুগঞ্জের আসন্ন ইউপি নির্বাচনে নৌকা মার্কার পক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত।

৪ মার্চ ২০১৮, ৫:৪০:০৮

মহিপুর প্রতিনিধি :৪ মার্চ ২০১৮

পটুয়াখালী জেলার মহিপুর থানার আওতাধীন ১১ নং ডালবুগঞ্জের আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার সমর্থনে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মাহামুদুল আলম টিটো।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মহিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক আকন্দ। সভায় সভাপতিত্ব করেন নৌকা মার্কা প্রাপ্ত চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান জনাব আব্দুস সালাম সিকদার।

সভায় আরো উপস্থিত ছিলেন ডালবুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান ভূইঁয়া, ছিলেন মহিপুর থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি হারুন অর রশিদ তালুকদার ও সাধারণ সম্পাদক জামাল হোসেন হাওলাদার। ছিলেন মহিপুর থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কালাম ফরাজী, মহিপুর সদর ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান নয়ন ও কুয়াকাটা পৌর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদ দেওয়ান ও পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ইমরান আরেফিন শাওন, কলাপাড়া উপজেলা ছাত্রলীগ নেতা জুয়েল ও কলাপাড়া পৌর ছাত্রলীগ নেতা দিপু।
এসময় বক্তব্য প্রদান করেন ছাত্রলীগের পক্ষ থেকে সোয়াইব খান সাধারণ সম্পাদক ডালবুগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ, সাইখুল ইসলাম সাকু সাধারণ সম্পাদক ডালবুগঞ্জ ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।
পরে নৌকা মার্কার সমর্থনে এক বিশাল মিছিল অনুষ্ঠিত হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: