fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

পটুয়াখালী ছাত্র রাজনীতির তারুণদের দাবী আরিফ আলামিনকে জেলা ছাত্রলীগের সভাপতি দেখতে চায়

২৪ আগস্ট ২০১৯, ৮:৩৯:০২

পটুয়াখালী থেকে:

ছাত্রলীগের পদ পদবী পেতে নানাভাবে চেষ্টা তদরিব ও লবিং করছেন পদ প্রত্যাশীরা। নেতাদের পদের জন্য গণমাধ্যমে বিজ্ঞাপন, পোস্টার, ব্যানার বিলবোর্ড করছে। পাশাপাশি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে প্রচার-প্রচারণা। ছাত্রলীগের প্রতিষ্ঠার পর থেকে আজ পর্যন্ত দেশের প্রয়োজনে কাজ করছে এ সংগঠনটি। ওয়ান ইলেভেনের সময় অন্য কোনো ছাত্র সংগঠন মাঠে না থাকলেও ছাত্রলীগ ছিল সক্রিয়। বর্তমান সময়ে অন্যায়ের প্রতিবাদী, আলোচিত উদ্দমী, নিবেদীত, কর্মোঠ, সৃজনশীল, দুরদৃষ্টি সম্পন্ন মুক্তিযোদ্ধের চেতনায় উদ্ভাসীত পটুয়াখালী জেলা ছাত্র রাজনীতির তারুণ প্রাণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি আরিফ আলামিন।

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিরক্ষরমুক্ত বাংলাদেশ উপহার দিতে পটুয়াখালী (১) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়ার আস্থাবাজন ছাত্রলীগের তারুণ্যের অহংকার পটুয়াখালী ছাত্র রাজনীতির তারুণদের দাবি জেলা ছাত্রলীগের সহ সভাপতি আরিফ আলামিনকে এবার জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দেখতে চায়। কর্মীবান্ধব নেতা হিসেবে তার ব্যাপক পরিচিতি রয়েছে। বিভিন্ন কর্মসুচিতে অংশ গ্রহন এবং বাংলাদেশের ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভার আয়োজন আর তারুণদের নিয়ে বিশাল এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালী নিয়ে আয়োজিত আলোচনা সভায় অংশ গ্রহন করে ছাত্রলীগের রাজনীতিতে আর এক চমক সৃষ্টি করেছে ছাত্রলীগের তারুণ্যের অহংকার জেলা ছাত্রলীগের সহ সভাপতি আরিফ আলামিন। অন্যায়ের কাছে বর্জ্র কন্ঠস্বর। স্বদআলাপি। রুচিশীল ব্যক্তিত্ব আরিফ আলামিন দলীয় নেতাকর্মীদের নিয়েই বেশি সময় কাটাতে পছন্দ করেন।

জানতে চাইলে জেলা ছাত্রলীগের সহ সভাপতি আরিফ আলামিন বলেন, ১৯৭১ সালের ঐতিহাসিক গৌরবময় মুক্তিযুদ্ধে বাংলাদেশ ছাত্রলীগের অবদান ছাত্রলীগের ইতিহাসকে দান করেছে। ছাত্রজীবনের পুরোটা সময় আমি খুব কাছ থেকে দেখেছি রাজনৈতিক অস্থিরতার নাটক ও সিরিয়াল। যথাসাধ্য চেষ্ঠা করেছি নিজেকে নোংরা রাজনীতির ছোয়া থেকে বাচাঁতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বার্তা উল্লেখ করে আরিফ বলেন, জনগনের সামনে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি পটুয়াখালীর রাজপথ দখলে রাখতে ছাত্রলীগ সব সময় প্রস্তুত ছিলো এখনও আছে

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: