করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৩,৫৩৩ ◈ আজকে মৃত্যু : ৩৩ ◈ মোট সুস্থ্য : ১০৫,৫২৩
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

পথশিশুদের সঙ্গে নিয়ে নিখিল খানের জন্মদিনের কেক কাটলেন পাপ্পু

২৭ জুন ২০২০, ৭:২৪:০২

আজ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের জন্মদিন। জন্মদিন উপলক্ষ্যে কেন্দ্রীয় যুবলীগ নেতা গোলাম রাব্বানী পাপ্পু ব্যাতিক্রমী আয়োজনের মধ্যে দিয়ে প্রিয় নেতার জন্মদিন উদযাপন করেন।

২৭ জুন বিকেলে ঢাকার ধানমন্ডিতে দুস্থ পথশিশুদের সঙ্গে জন্মদিনের কেক কাটেন। একসঙ্গে খাওয়া দাওয়াও করেন। তাদের বিশেষ উপহার দেন।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কেন্দ্রীয় যুবলীগ নেতা গোলাম রাব্বানী পাপ্পু বলেন, সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার অত্যান্ত স্নেহভাজন ও বিশস্ত যুবনেতা, বাংলাদেশের যুব সমাজের অহংকার, রাজপথের লড়াকু সৈনিক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক প্রিয় নেতা আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের শুভ জন্মদিনে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

আপনার নেতৃত্বে যুবলীগ আজ সংগঠিত ও আলোকিত আপনার আগামী দিনগুলো শুভ হোক, আপনি জাতির পিতা বঙ্গবন্ধু সশেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বাস নিয়ে দেশ জাতির সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারেন সেই প্রত্যাশায় আপনার প্রতি রইল অনেক অনেক শুভ কামনা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: