প্রচ্ছদ / জীবনধারা / বিস্তারিত

রাইতুল ইসলাম

বার্তা প্রধান

“পদ্মাসেতু নির্মাণের আগে গোপালগঞ্জে ইকোনমিক জোন গড়ে তোলা হবে” ফজলুল করিম সেলিম এমপি

২৫ ডিসেম্বর ২০১৭, ১:০১:৪৪

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, পদ্মাসেতু নির্মান হওয়ার আগে গোপালগঞ্জে ইকোনমিক জোন হিসেবে গড়ে তোল হবে।এখানে নতুন নতুন শিল্প কলকারখানা গড়ে তোলার প্রকৃয়া শুরু হয়েছে।

সেখানে হাজার হাজার লোকের কর্মসংস্থান ও ব্যাবসা বাণিজ্যের প্রসার ঘটবে।মানুষ অর্থনৈতিক ভাবে সাবলম্বী হবে। রবিবার সকালে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ার এ্যাডভান্স জামান সেন্টারে এনআরবি ব্যাংকের ৩৪তম শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশে অর্থনৈতিক গতি সঞ্চার হয়েছে। প্রবাসে যারা ব্যাবসা করে তারা আশার আলো দেখেছেন বলেই তারা আজকে ব্যাংক প্রতিষ্ঠা করেছে। অপশক্তিরা ক্ষমতায় গিয়ে অর্থনৈতিক মেরুদন্ডকে ধ্বংস করে দিয়েছিল।

এর আগে ফিতা কেটে এনআরবি ব্যাংকের ৩৪তম শাখার উদ্বোধন করেন তিনি। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ মেহমুদ হোসেনের সভাপতিত্বে
অনুষ্ঠিত অনুষ্ঠানে খুলনা-২ আসনের সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান, এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাইম, গোপালগঞ্জের পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান খান উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: