শুক্রবার ২৩ অক্টোবর, ২০২০

পপিকে ও জায়েদের বিয়ে নিয়ে যা বললেন এই তারকা জুটি!

১৪ আগস্ট, ২০২০ ৮:২৬:৪১

চিত্রনায়িকা পপি ও চিত্রনায়ক জায়েদ খানের বিয়ের খবর ঢালিউড পাড়ায় চাউর হয়েছে। আর এমন খবরে চটেছেন জায়েদ খান। তিনি বলেন, আমার অনেক শ্রদ্ধার একজন শিল্পী পপি। জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি। তার সম্পর্কে এমন বাজে মন্তব্য তাকে ও আমাকে হেয় করা ছাড়া আর কিছু নয়।

পপির সঙ্গে আপনার প্রেম ছিল? এমন প্রশ্নের উত্তরে জায়েদ খান বলেন, ‘পপির সাথে আমার কোনো সম্পর্ক নেই। তবে চলচ্চিত্রে কাজ করতে গিয়ে বেশিরভাগ সময় আমাদের বিভিন্ন জায়গায় একসাথে দেখা গেছে। এটা নিয়েই হয়তো মানুষ আমাদের ঘিরে এমন কথা বলছেন। কাজের বাইরে আমাদের কিন্তু অন্য কোনো সম্পর্ক নেই।’

আপনারা বিয়ে করেছেন। এমনকি একসঙ্গে দেড় বছরের বেশি সময় কাটিয়েছেন। ঢালিউডের বাতাসে এমন কথা উড়ছে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা যদি বিয়েই করতাম তাহলে আমাদের কাবিননামা থাকত, কাজী, ইমাম থাকত। এগুলো ছাড়া কি বিয়ে হয়? হয় না। তাই আসলে যেগুলো কথা বাতাসে ওড়ে সেগুলোর কোনো ভিত্তি নেই। তাছাড়া পপিও কিন্তু বলেছেন প্রশ্নই ওঠে বিয়ের। তিনিও বিয়ের প্রসঙ্গটি ক্লিয়ার করেছেন।’

জায়েদ খান বলেন, ‘তিনি গুণী একজন অভিনেত্রী। আমার সিনিয়র তিনি। তিনি শিল্পীদের সহযোগিতার জন্য আমাদের সাথে গেল মেয়াদে চ্যারিটিও করেছেন। তাই তাকে নিয়ে এসমস্ত কথা একজন শিল্পীকে ছোট করা। তাকে জড়িয়ে আমাকে নিয়ে কথা বলাও অপ্রাসঙ্গিক।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD