করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৩৫ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১৩,৩২৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

পলাশে ৫০০ গরীব পরিবারের মাঝে এমপি ডাঃ দিলীপের খাদ্য সামগ্রী বিতরণ

৩০ মার্চ ২০২০, ১০:২০:৪৬

বোরহান মেহেদী [নরসিংদী] করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রভাবে সারাদেশের মতো নরসিংদীর পলাশ উপজেলা কার্যতঃ অচল হয়ে পড়েছে। এ উপজেলার মানুষেরা কর্মহীন হয়ে পড়ায় সবচেয়ে বেশি বিপদে পড়েন হতদরিদ্র পরিবারগুলো। এদের বিপদে ব্যক্তিগত উদ্যোগে পাশে দাঁড়ালেন নরসিংদী-২ পলাশের এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ। প্রথম পর্যায়ে উপজেলার ৫০০ হতদরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল তেলসহ নিত্যপ্রয়োজীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সোমবার (৩০ মার্চ) সকাল থেকে আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ উপস্থিত থেকে এসব পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ১০দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক, পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা, নরসিংদী জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুল হক টিপু প্রমুখ।

বিতরণকালে এমপি বলেন, প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন আমরা যেন সাধারন, খেটে-খাওয়া ও কর্মহীন মানুষের পাশে থাকি। সেই লক্ষে আমরা ইতিমধ্যেই বিভিন্ন এলাকায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। তারই ধারাবাহিকতায় বাড়ি বাড়ি গিয়ে উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র ও সাধারণ সম্পাদকসহ আমরা হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

আমরা নিশ্চিত করতে চাই নরসিংদী-২ নির্বাচনী এলাকার একটি মানুষকেও অনাহারে থাকতে দেওয়া হবেনা। একটি মানুষও যেন খাদ্য ও নিরাপত্তার বাহিরে না থাকে সেই ভাবে আমরা উদ্যোগ গ্রহণ করেছি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: