করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৫৪০ ◈ আজকে মৃত্যু : ২৮ ◈ মোট সুস্থ্য : ২৬৫,০৯২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

পশ্চিম আমিনপুর হাফেজ আমজাদিয়া জামে মসজিদের উদ্যোগে দোয়ার মাহফিল অনুষ্ঠিত

১৮ জানুয়ারি ২০২০, ৩:৪৪:৫৭

মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের পশ্চিম আমিনপুর হাফেজ আমজাদিয়া জামে মসজিদ ও যুবকদের উদ্যোগে কবরবাসীদের রূহের মাগফেরাত কামনায় ৫ম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত।
শুক্রবার বিকেল ৩ টা থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত পশ্চিম আমিনপুর গোরস্থান সংলগ্ন মাঠে আলহাজ্ব ফজলুল করিম সরদার এর সভাপতিত্বে ও মাওলানা হাফেজ মো. আবুল হোসেন এর পরিচালনায় ওয়াজ মাহফিলে প্রধান মেহমান ছিলেন- আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাচ্ছিরে কোরআন আল্লামা আলহাজ¦ মাওলানা মোহাম্মদ সিরাজুল ইসলাম। তিনি বলেছেন, মহানবী (সা.)-এর জীবনাদর্শ অনুসরণের মাধ্যমেই একটি শান্তিপূর্ণ সমাজ গঠন করা সম্ভব। তার অনুপম শিক্ষা ও আদর্শই কেবল মানবতার মুক্তি দিতে পারে। তার প্রচারিত দ্বীন ইসলাম সর্বকালের সব মানুষের মুক্তির একমাত্র পাথেয়।
তিনি আরো বলেন, মানবসভ্যতার প্রতি মারাত্মক হুমকি সৃষ্টিকারী দেশের অন্যতম অভিশাপ মাদকাসক্তি। মাদকদ্রব্যের নেশার ছোবল এমনই ভয়ানক যে তা ব্যক্তিকে পরিবার, সমাজ, দেশ থেকেই বিচ্ছিন্ন করে।
সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন- প্রিন্ট টেক্স গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি হাজী মো. গোলাম রাব্বানী পাপ্পু।
ওয়াজ মাহফিলে প্রধান বক্তা ছিলেন-আলহাজ¦ মাওলানা মোহাম্মদ ফরহাদুল ইসলাম বুলবুলী। মাহফিলে ক্বাশীদা পরিবেশন করেন- নেদায়ে ইসলাম আশিক শিল্পী গোষ্ঠি।
মাহফিল শেষে দেশ ও মুসলিম উম্মার উন্নতি কামনায় মুনাজাত করা হয়। পরে তাবারুক বিতরণ করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: