শিরোনাম
◈ মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলন ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরান খান পান্না
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৬৯৬ ◈ আজকে মৃত্যু : ২৪ ◈ মোট সুস্থ্য : ৩১০,৫৩২
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

পাকিস্তানের জন্য প্রাণ দিতে চেয়ে মুহূর্তে ভাইরাল মিয়া খলিফা

১৯ সেপ্টেম্বর ২০২০, ৪:৪৯:৫২

সাবেক নীল ছবির লেবানিজ তারকা মিয়া খলিফা জানালেন, তিনি পাকিস্তানের জন্য প্রাণ দিতে পারেন। টিকটক অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে মিয়া বলেন, আমি আমার জীবন উৎসর্গ করে দিতে পারি পাকিস্তানের জন্য।

মিয়া খলিফার সেই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে, পাকিস্তানিরা বিভিন্ন বিভিন্ন ধরনের কমেন্ট করে। এমনকী মিয়ার পাকিস্তানি ভক্তদের নানাভাবে ভারতীয়দের বিদ্রুপ ও উপহাস করতে দেখা গেছে নেই কমেন্টে।

আসলে মিয়াকে এক পাকিস্তানি ছাত্র জিজ্ঞেস করেছিল, পাকিস্তানের জন্য আপনি প্রাণ দিতে পারবেন?’ মিয়া ওই ছাত্রকে ভিডিওতে উত্তর দেন, ‘আমি পাকিস্তানের জন্য প্রাণ দিতে পারি।’ গত সপ্তাহে সৌদি আরবে একটি পাকিস্তানি স্কুলের অনুষ্ঠানে দেখা যায়, পড়ুয়ারা কতটা নিজের দেশকে ভালোবাসে, তা বিভিন্নভাবে বলছিল। একটি ছাত্র স্টেজে উঠে বলে, সে পাকিস্তানের জন্য প্রাণ দিতে পারে। এরপরেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।
সেই ভাইরাল হওয়া ভিডিও এর ট্রেন্ডে এবার মিয়াও যোগ দিলেন। উল্লেখ্য, নীল ছবির সাবেক এই তারকা তার কাজের জন্য প্রাণনাশের হুমকি পেয়েছেন বহুবার। পরে ২০১৫ সাল থেকে তিনি আর নীল ছবিতে অভিনয় করেননি।

সূত্র : ডেইলি টাইমস পাকিস্তান ও নিউজ এইটটিন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: