বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯

পাপনকে নিয়ে যা বললেন সাবের হোসেন চৌধুরী

৩০ অক্টোবর, ২০১৯ ৭:০২:০৬

জুয়াড়ির প্রস্তাব গোপন করার দায়ে বাংলাদেশ জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এর মধ্যে এক বছর পুরোপুরি নিষিদ্ধ, আর বাকি এক বছরের সাজা স্থগিত।

সাকিবের নিষেধাজ্ঞা ও ক্রিকেট বোর্ডের ভূমিকা নিয়ে নিজের ক্ষোভ ঝাড়লেন বিসিবির সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী।

বোর্ডের বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপনের ২২ অক্টোবরের বক্তব্যের ভিডিও শেয়ার করে তিনি টুইটারে লিখেন, আমি মনে করি, বিসিবি সবই জানতো। দুঃখের সঙ্গে বলছি, পাপন যখন বলছেন, তার কোনো ধারণা ছিল না, তিনি সত্য বলছেন না। ২২ অক্টোবরের সংযুক্ত ভিডিও ক্লিপ দেখে মনে হচ্ছে, পাপন অধৈর্য হয়ে আইসিসির (ঘোষণার) জন্য অপেক্ষা করছেন।
আরও এক টুইটে তিনি ক্ষোভ ঝেড়েছেন দেশের ক্রিকেট বোর্ডের ওপর। বিসিবির একটি টুইট শেয়ার করে তিনি বোর্ডের আচরণকে ভণ্ডামি ও দ্বিমুখী বলে মন্তব্য করেছেন।

সাবের হোসেন চৌধুরীর তৃতীয় টুইটেও ছিল বিসিবির কড়া সমালোচনা। তিনি লিখেছেন, বিসিবির উচিত ছিল (সাকিবের) শাস্তির মেয়াদ কমানোর চেষ্টা করা। দুঃখের বিষয়, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এ বিষয়ে সাকিবের পাশে দাঁড়ায়নি, এখন আবার মায়াকান্না করছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD