করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৩,২০১ ◈ আজকে মৃত্যু : ৪৪ ◈ মোট সুস্থ্য : ৭৬,১৪৯
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

পাপিয়ার বিরুদ্ধে মানি লন্ডারিং মামলা

২২ মার্চ ২০২০, ২:৪২:২৪

যুব মহিলা লীগের নরসিংদী জেলা কমিটির বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া ও তার পাঁচ সহযোগীর বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলা করেছে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)। শনিবার (১১ মার্চ) রাতে রাজধানীর গুলশান থানায় এ মামলা করা হয়।

মামলায় পাঁচ কোটি ৯ লাখ ৭৭ হাজার ৭৬১ টাকা লন্ডারিংয়ের অভিযোগ আনা হয়েছে। মামলায় পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন, সহযোগী যোবায়ের আলম, সাব্বির খন্দকার, শেখ তাবিয়া নূর এবং মো. বশিরসহ আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

গত ২২ ফেব্রুয়ারি হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব। এরপর তাদের নিয়ে রাজধানীর ফার্মগেট ও নরসিংদীর বাসায় অভিযান চালানো হয়। পরে তাদের নামে তিনটি মামলা করে র‌্যাব। একটি মামলা রাজধানীর বিমানবন্দর থানায় এবং দুটো মামলা হয় শেরেবাংলানগর থানায়। ওই তিন মামলায় পাপিয়া দম্পতি এখন র‌্যাব হেফাজতে আছেন। পাপিয়ার দুই সহযোগী সাব্বির খন্দকার ও শেখ তাবিয়া নূরকে রিমান্ড শেষে এরই মধ্যে কারাগারে পাঠানো হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: