fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

পাল্টে গেল বিএনপির হিসাব- সুনামগঞ্জ-৫ আসনে মিলন ও মিজানের ঐক্যসুর

১৪ ডিসেম্বর ২০১৮, ৯:৪৩:৪৮

ছাতক প্রতিনিধিঃ
সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসনে বিএনপি-ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী মিজানুর রহমান চৌধুরীর সমর্থনে দলের চরম দুর্দিনে সব ভেদাভেট ভুলে এবার ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে নিয়ে ধানের শীষের প্রচারনায় মাঠে নেমেছেন বিএনিপর কেন্দ্রিয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, জেলা বিএনিপর সভাপতি সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন।

বৃহস্পতিবার ছাতক-দোয়ারায় কলিম উদ্দিন মিলন ও মিজানুর রহমান চৌধুরী ঐক্যবদ্ধ হয়ে মাঠে গনসংযোগ করেছেন। সন্ধ্যায় ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ ও দোয়ারাবাজার উপেজলার বাংলাবাজারে প্রচারণায় আসলে দলীয় নেতা কর্মীরা আবেগ আপ্লুত হয়ে পড়েন। মূহুর্তেই মিছিলে মুখরিত হয়ে উঠে গোবিন্দগঞ্জ, ছাতক পৌর শহর ও বাংলাবাজার। সন্ধ্যায় প্রচার মিছিল শেষে গোবিন্দগঞ্জে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে মিলন বলেন, কারারুদ্ধ বেগম খালেদা জিয়াকে মুক্ত করার শর্তে আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে বিএনপির বিজয় ছিনিয়ে আনতে হবে।

মনে রাখতে হবে ধানের শীষের বিজয় মানে জাতীয়তাবাদী দল বিএনপির বিজয়। আর বিএনপির বিজয় মানে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিজয়। এসময় উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, বিএনপি নেতা শফিকুল আলম মতি, ফটিক মিয়া, আতাউর রহমান এমরান, দিল হোসেন মেম্বার, আলী আশরাফ তাহিদ মেম্বার, সাজ্জাদ হোসেন, সাদিকুর রহমান, পীর সায়াদুর রহমান, আজিজুর রহমান, আলী আশকর লাভু, ফজর আলী, আব্দুল মমিন, দিদার আলম মেম্বার, নাজমুল হোসেন, শাহজাহান চৌধুরী আব্দুল্লাহ, মনির খান, জগলু মিয়া, জাহাঙ্গির আলম, মির্জা বাবলুসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী প্রচার মিছিলে উপস্থিত ছিলেন। এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ব্যক্তি নয় ধানের শীষ প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে হবে। সব দ্বিধাদ্বন্দ্ব ভুলে একসাথে মাঠে কাজ করতে হবে। এখন আর দূরে থাকার সুযোগ নেই। সকল অপশক্তির বিরুদ্ধে লড়াই করে ধানের শীষ প্রতীকের বিজয় সুনিশ্চিত করে দেশনেত্রী ও দেশনায়ক তারেক রহমানকে মুক্ত করে দেশে ফিরে আনবো ইনশাআল্লাহ।

এদিকে, দলের চরম দুর্দিনে সব ভেদাভেট ভুলে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে নিয়ে ধানের শীষের প্রচারনায় মাঠে নামায় বিএনপির রাজনীতির সাথে সংশ্লিষ্টরা মনে করছেন, মিজান ও মিলনের সম্পর্কে ঐক্য এলে সুনামগঞ্জ-৫ আসনে বিএনপির জন্য ইতিবাচক ভূমিকা রাখবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: