করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭২১,৪৩৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন

১৬ এপ্রিল ২০২১, ৬:১৬:৪০

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরে সেহরীর সময়ে মোটা চাল ও চিকন চালের ভাত রান্নাকে কেন্দ্র করে দ্বন্দ্বে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের খুনের অভিযোগ পাওয়া যায়।

১৬ এপ্রিল (শুক্রবার) ভোর রাতে পিরোজপুর সদর উপজেলাধীন ৬নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়নে এঘটনা ঘটে। নিহত হেলাল উদ্দিন ওরফে কেরামত আলী মোল্লা (৩৪) ইউনিয়নের মাথাবেড়া গ্রামের সোবাহান মোল্লার তৃতীয় পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সেহরী খাওয়ার সময়ে হেলাল উদ্দিন ওরফে কেরামত আলী ও মোহাম্মদ আলী দুই ভাইয়ের মাঝে চিকন চাল ও মোটা চালের ভাত রান্না করা নিয়ে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে মোহাম্মদ আলী (২২) খেজুর গাছ কাটা দা দিয়ে বড় ভাই হেলাল উদ্দিন ওরফে কেরামত আলীর গলায় আঘাত করে। ঘটনাস্থলেই কেরামত আলী মারা যায় ।

এ ঘটনায় অভিযুক্ত ছোট ভাই মোহাম্মদ আলীকে পিরোজপুর শহর থেকে সকালে গ্রেপ্তার করেছে পুলিশ।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, সেহেরী খাওয়ার সময়ে মোটা চালের ও চিকন চালের ভাত রান্নাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মাঝে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে ছোট ভাই মোহাম্মদ আলী ধারালো দা দিয়ে বড় ভাই হেলাল উদ্দিন ওরফে কেরামত আলী মোল্লাকে কুপিয়ে জখম করলে সে ঘটনা স্থলেই মারা যায়।পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে পৌছে লাশ উদ্ধার করে।

তিনি আরও বলেন, এ ঘটনার পরে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক ছোট ভাইকে শহর থেকে আটক করা হয় এবং তার বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: