করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪০৭ ◈ আজকে মৃত্যু : ৫ ◈ মোট সুস্থ্য : ৪৯৬,১০৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

পিরোজপুর – গোপালগঞ্জ সড়কের পাশে যুবকের লাশ উদ্ধার

২৮ জানুয়ারি ২০২১, ৫:২৫:৪৮

জালিস মাহমুদ, পিরোজপুর প্রতিনিধিঃ
পিরোজপুর – গোপালগঞ্জ সড়কের পিরোজপুর সদর উপজেলার উত্তর কদমতলার মাঝি বাড়ি এলাকা থেকে জুয়েল শেখ (৩৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। পিরোজপুর সদর থানার ওসি মুহা.নুরুল ইসলাম বাদল জানান, ২৮ জানুয়ারী (বৃহস্পতিবার) সকালে পিরোজপুর সদর উপজেলার উত্তর কদমতলা গ্রামের মাঝি বাড়ি এলাকায় রাস্তার পাশ থেকে লাশটি পুলিশ উদ্ধার করেছে।

নিহত মো.জুয়েল শেখ (৩৫) বাগেরহাট জেলার কচুয়া উপজেলার পদ্মনগর গ্রামের সোলায়মান শেখের পুত্র।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, বুধবার রাতে ঢাকা থেকে পিরোজপুরগামী দোলা পরিবহনে একটি বাসে জুয়েল সদর উপজেলার জুজখোলা গ্রামের রাস্তার সামনে গাড়ী থেকে নামে। পরেরদিন সকালে (বৃহস্পতিবার) পিরোজপুর-নাজিরপুর সড়কের উত্তর কদমতলা এলাকায় খালের পাড়ে একটি গাছের সাথে গলায় শোয়েটারের চিকুন রশি দিয়ে বাঁধা অবস্থায় তাকে পাওয়া গেছে। নিহত জুয়েল কালো প্যান্ট, চেক শার্ট ও সু-জুতা পরিহিত ইন করা অবস্থায় ছিল ।

এছাড়া মৃতদেহটির একশত পঞ্চাশ থেকে দুই শত গজ দূরে একটি লাউ গাছের ছাউনির নিচে একটি ব্যাগে কিছু কাপড়-চোপড়, মোবাইল,ঘড়ি ও কিছু টাকা পাওয়া গেছে।

পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান আরও জানান, এ ঘটনার সাথে যারা জড়িত তাদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: