করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪,০১৯ ◈ আজকে মৃত্যু : ৩৮ ◈ মোট সুস্থ্য : ৬৬,৪৪২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

পীরগঞ্জে কোচিং করানোর দায়ে ২শিক্ষককে ৮হাজার টাকা জরিমানা

৫ জুন ২০২০, ৬:৫২:০৬

ফাঠদুল ইসলাম,পীরগঞ্জ(ঠাকুরগাঁও)প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ফুলকুড়ি প্রি ক্যাডেট স্কুলে গোপনে কোচিং পরিচালনা করার দায়ে ফুলকুড়ি প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষক জহিরুল ইসলাম (৩৫) ও ইকরামুল হক (৩৪) নামে ২ শিক্ষককে ভ্রাম্যমাণ আদালতে ৪ হাজার টাকা করে ৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার সকালে ফুলকুড়ি প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক মহসিন আলীর পরিচালনায় ২ শিক্ষক তাদের স্কুলে কোচিং পরিচালনা করা কালে সহকারী কমিশনার ভূমি (নির্বাহী ম্যাজিস্ট্রেট) তারিকুল ইসলাম ও তার সাথে থাকা সঙ্গীয় ফোর্স তাদের হাতে নাতে তাদের আটক করে।

এ বিষয়ে শিক্ষক জহিরুল বলেন, আমরা কোচিং করাই মহসিন স্যারের নিদের্শনায় তিনি আমাদের এই জরিমানার টাকা দিয়ে আমাদের ছাড়িয়ে আনলেন।

পীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি (নির্বাহী ম্যাজিস্ট্রেট) তারিকুল ইসলাম তাদের সংক্রমণ রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮ সালের ২৫/১ দফা (খ) ধারায় ২জনকে এই জরিমানা ও অনাদায়ে ১মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। পরে ফুলকুড়ি প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক মহসিন আলী এই ২শিক্ষককে মুচলেখা দিয়ে থানা থেকে মুক্ত করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: