প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

পীরগঞ্জে বর্ষবরণ উৎসবে এসে বিল্ডিং এর চিপায় প্রেমিক যুগল

১৬ এপ্রিল ২০১৯, ১২:০২:০৬

ফাইদুল ইুসলাম, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জে প্রতিবছরের ন্যায় এবারো অনুষ্ঠিত হয়েছে পহেলা বৈশাখ বা বাংলা নববর্ষ (১৪২৬)। দিনটিকে আরো তৎপর্যপূর্ণ করে তুলতে মঙ্গল শোভাযাত্রা ও উপজেলা চত্তরে বর্ষবরণ উৎসবের আয়োজন করে পীরগঞ্জ উপজেলা প্রশাসন। বর্ষবরণ উৎসবে যুক্ত হয় পীরঞ্জের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সহ স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা।

বর্ষবরণ উৎসবে উপস্থিত সকলের মাঝে বাঙ্গালী জাতির ঐতিহ্য পান্তা-মাছ পরিবেশন করা হয়। এসময় পান্তা মাছ খেয়ে একাধিক মেয়ে-ছেলে জুটি বেঁধে পুলিশ ও প্রশাসন এর চোখ ফাঁকি দিয়ে উপজেলার ভিতরে বিভিন্ন বিল্ডিং এর পিছনের চিপায় গিয়ে একে অপরের শরীর ঘেঁসে দাঁড়ায় ও বিভিন্ন স্থান স্পর্স করেন।

এসময় এক সংবাদকর্মীর ক্যামারায় বেশকিছু ছবি ধরা পরে ও প্রশাসন খবর পেলে দ্রুত ঘটনা স্থানে পুলিশ ছুটে আসেন। পুলিশ হাতে নাতে ধরতে পান এক প্রেমিক প্রেমিকাকে ও বিল্ডিং এর চিপার বিভিন্ন দিক দিয়ে অনেককেই পালিয়ে যায়।

পীরগঞ্জ থানার পুলিশ জানান, আমরা খবর পেয়ে বিল্ডিং এর পিছনদিক থেকে এক প্রেমিক প্রেমিকাকে বাহিরে বের করে আনি। তারা গাঁ ঘেসে দাঁড়িয়ে ছিল। তারা তাদের ভুল স্বীকার করেছেন। প্রাথমিক জিজ্ঞাসা ও সতর্ক করে ছেড়ে দিয়েছি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: