প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

পীরগঞ্জ উপজেলা নির্বাচনে আগাম গণসংযোগ নিরব বিএনপি

১৪ জানুয়ারি ২০১৯, ৬:১৪:১৬


ফাইদুল ইসলাম,পীরগঞ্জ, (ঠাকুরগাঁও) প্রতিনিধি,

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ, জাপা ও ওয়ার্কার্স পার্টির ৬ প্রার্থী আগাম গণসংযোগ শুরু করেছে। আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে বিএনপি নিরব রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ সৈনিক, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রেজওয়ানুল হক বিপ্লব সহ ৬ প্রার্থী এলাকায় আগাম গণসংযোগ শুরু করেছে। গত ৫ বছর ধরে রেজওয়ানুল হক বিপ্লব উপজেলা চেয়ারম্যান প্রার্থী হওয়ার জন্য বিভিন্ন ধরনের সেবামূলক কাজ করে ভোটার ও নানা শ্রেণি পেশার মানুষের মন জয় করেছেন।

প্রশাসন, ব্যবসায়ী, রাজনৈতিক অঙ্গনসহ সাধারণ জনগণের কাছে তার পরিচিতি ও জনপ্রিয়তা রয়েছে।তিনি দলীয় ও নৌকা প্রতীক নিয়ে এ উপজেলায় নির্বাচন করার লক্ষ্যে মাঠ সাজিয়ে রেখেছেন। পোষ্টার, ফেস্টুন ও লিফলেটের মাধ্যমে উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার আনাচে-কানাচে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। নৌকা প্রতীক নিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া নিয়ে নির্বাচনী মাঠে কাজ করছেন।

নৌকা প্রতীক পাওয়ার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও কেন্দ্রীয় নেতাদের কাছে যোগাযোগ করছেন। এছাড়া এ উপজেলায় আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি ইকরামুল হক, সাধারণ সম্পাদক আখতারুল ইসলাম, উপজেলা জাপার সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ ইসাহাক আলী, সম্পাদক ফয়জুল ইসলাম ও ওয়ার্কার্স পার্টির জেলা সম্পাদক মোঃ ফয়জুল গণসংযোগ করছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: