fbpx
বুধবার ১৭ জুলাই, ২০১৯

পীরগঞ্জ বাজার মার্কেটে টিন কেটে দুর্ধস্ব চুরি

১০ জুলাই, ২০১৯ ৭:০৭:৪৮

ফাইদুল ইসলাম পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি॥
১০ জুলাই ভোর রাতে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌরশহরের ঢাকাইয়া মার্কেট খ্যাত বাজার মার্কেটে দুধ্বস্ব চুরি সংঘটিত হয়েছে। নীচ বাজারের বস্ত্র বিতানগুলো মংগলবার রাতে কেনাবেচা শেষ করে দোকানগুলি বন্ধ করে বাড়ী চলে যায়। ১০জুলাই সকালে দোকান খুলে দেখতে পায় বাজারের ৩ টি দোকানের উপরের টিন কেটে চুরি সংঘটিত হয়েছে। বাজারের নৈশপ্রহরী খতিব উদ্দিন ও মনির হোসেন জানান, তারা সারারাত পাহাড়া শেষে ভোরের দিকে ফজরের নামাজ পড়তে গেলে চোরেরা এই ঘটনা ঘটায়।

টিনের চালা কেটে বাজারের আল রশিদ বস্ত্রালয়ের ক্যাশ বাক্স থেকে লক্ষাধিক টাকা, জামাল বস্ত্র বিতান থেকে ৪ হাজার টাকা ও ড্রেসফিট টেইলার্স থেকে অজ্ঞাত পরিমান টাকা নিয়ে চম্পট দেয় চোরেরা। টাকা চুরি হলেও চোররা কোন কাপরচোপর বা অন্য কোন কিছু চুরি করেনি। এ ঘটনায় থানায় খবর দেয়া হলে থানার সাব-ইনসপেক্টর মো.মন্জুরুল আলম চুরি যাওয়া দোকান গুলো পরিদর্শন করেন এবং দোকান মালিক ও নৈশ প্রহরীর বক্তব্য রেকর্ড করে ফিরে যান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD