প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

পুরান ঢাকার কেন্দ্রে থেকে বের করে দিলেন সাংবাদিকদের

৩০ ডিসেম্বর ২০১৮, ৫:২৭:২৪

রাজধানীর সেন্ট গ্রেগরী হাইস্কুল কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশ করতে বাধা দেয় প্রবেশমুখে থাকা কয়েকজন যুবক। লক্ষ্মীবাজার, ঢাকা, সময় ৯টা ৫০ মিনিট, ৩০ ডিসেম্বর।

রাজধানীর পুরান ঢাকার টিপু সুলতান রোডের গ্র্যাজুয়েট উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে সাংবাদিকদের বের করে দেওয়ার ঘটনা ঘটেছে। দুপুর দেড়টার দিকে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) শফিক সাংবাদিকদের কেন্দ্র থেকে বের হয়ে যেতে বলেন। কারণ জিজ্ঞাসা করলে তিনি জানান, কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মিজানুর রহমান এ নির্দেশ দিয়েছেন।

কর্মরত সাংবাদিকেরা প্রিসাইডিং কর্মকর্তার সঙ্গে দেখা করতে চাইলে তিনি তাদের সঙ্গে দেখা করেননি। পরে এএসআই শফিক জানান, প্রিসাইডিং কর্মকর্তা জানিয়েছেন, রিটার্নিং কর্মকর্তাই সাংবাদিকদের বের হয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন।

ঢাকা-৬ আসনের অন্তর্ভুক্ত গ্র্যাজুয়েট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ হচ্ছে। কেন্দ্রে দুপুর পর্যন্ত ভোটার উপস্থিতি ছিল মোটামুটি। তবে এই কেন্দ্রে ধানের শীষের কোনো এজেন্ট দেখা যায়নি।

এ আসনটি আওয়ামী লীগ ও বিএনপি দুই দলই তাদের জোট শরিকদের জন্য ছেড়ে দিয়েছে। মহাজোটের প্রার্থী হিসেবে লাঙল প্রতীকে নির্বাচন করছেন জাতীয় পার্টির কাজী ফিরোজ রশীদ। ধানের শীষের প্রার্থী গণফোরামের সুব্রত চৌধুরী।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: