করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৬৯৭ ◈ আজকে মৃত্যু : ১৬ ◈ মোট সুস্থ্য : ৪৭৩,১৭৩
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

পৌরসভা নির্বাচন: সীতাকুণ্ডে নৌকার মাঝি বদিউল আলম

২৯ নভেম্বর ২০২০, ৪:৪৩:২৯

মুহাম্মদ দিদারুল আলম,চট্টগ্রাম ব্যুরো::
চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের টিকিট পেলেন পৌরসভার বিদায়ী মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম। তিনি পৌরসভা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন একটানা ৩০ বছর ধরে। আগের বার ২০১৫ সালেও তিনি নৌকার সমর্থনে পৌর মেয়র নির্বাচিত হয়েছিলেন।

শনিবার (২৮ নভেম্বর) বিকেল সাড়ে তিনটায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় দলের প্রার্থীদের মনোনয়ন চূড়ান্ত করে দলটি। এরপর দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা। এসয় মনোনয়ন বোর্ডের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুল করিম সেলিম, ওবায়দুল কাদের, কাজী জাফরউল্লাহ, বি. কর্নেল (অব.) ফারুক খান এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

১৯৮৮ সাল থেকে বিভিন্ন পদে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করে আসা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম ফের নৌকার টিকিট পাওয়ায় আওয়ামী লীগ সভানেত্রী ও সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। আগামীতেও অতীত উন্নয়নের ধারবাহিকতা ধরে রাখার প্রতিশ্রুতি দেন এ প্রবীণ জনপ্রতিনিধি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: