প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

প্যারোলে মুক্তির আবেদন করলে পদত্যাগ করবেন ফখরুলসহ অনেকেই

১৪ ফেব্রুয়ারি ২০২০, ২:১৪:১১

বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য প্যারোল আবেদন করেছেন তার ছোট ভাই শামীম এস্কান্দার। কিন্তু সেই সম্পর্কে বিএনপির শীর্ষ নেতারা কিছুই জানেন না। আজ বিএনপির শীর্ষ নেতারা এ ব্যাপারে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

শেষ পর্যন্ত যদি বেগম খালেদা জিয়া প্যারোল আবেদন করেন তালে বিএনপির শীর্ষ নেতারা একযোগে পদত্যাগ করতে পারেন বলে জানা গেছে। আজ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে প্যারোলের ব্যাপারে জানতে চাওয়া হলে তিনি বলেন,

‘প্যারোলের ব্যাপারে তিনি কিছুই জানেন না।’ প্যারোলের কথা জেনে তিনি বেগম খালেদা জিয়ার পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু বেগম জিয়ার ভাই শামীম এস্কান্দার তাকে এ ব্যাপারে কিছু জানাতে অস্বীকৃতি জানান।

উল্লেখ্য যে, গত কিছুদিন ধরে বেগম খালেদা জিয়ার পরিবারের সঙ্গে প্যারোল নিয়ে বিএনপি নেতাদের দূরত্ব তৈরী হয়েছে। দুইপক্ষই ভিন্ন অবস্থানে ছিল।

তবে একাধিক নেতা বলেছেন, বেগম খালেদা জিয়া যদি শেষ পর্যন্ত প্যারোল আবেদন করেন তাহলে মহাসচিব পদ ছেড়ে দেবেন মির্জা ফখরুল ইসলাম। এমনকি দলের অনেক সিনিয়র নেতাও পদত্যাগ করতে পারেন।সূত্র:বাংলা ইনসাইডার

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: