করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৩,২৮৮ ◈ আজকে মৃত্যু : ২৯ ◈ মোট সুস্থ্য : ৭০,৭২১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

প্রকাশিত সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

১২ জানুয়ারি ২০২০, ৯:০৫:১৩

আবু বক্কর সিদ্দিক, কালিগঞ্জ,প্রতিনিধিঃ

কালিগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ চত্তরে চেয়ারম্যান আকলিমা খাতুন লাকি ও তার কন্যা জাতীয় পার্টির কেন্দ্রীয় মহিলা পার্টির নেত্রী সাফিয়া পারভীনের বিরুদ্ধে বিভিন্ন অনলাইন ও প্রিন্ট পত্রিকায় প্রকাশিত সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রতিবাদ সমাবেশ রবিবার (১২ ই জানুয়ারী) বিকাল ৪ ঘটিকায় প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলামের সভাপতিত্বে মিজানুর রহমানের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তৃতা রাখেন চেয়ারম্যান আকলিমা খাতুন লাকি।

এসময় আরো বক্তব্য রাখেন চেয়ারম্যান কন্যা ও জাতীয় পার্টির কেন্দ্রীয় মহিলা পার্টির সদস্য সাফিয়া পারভীন, মাওলানা আইয়ুব হোসেন, ইউপি সদস্য আফসার উদ্দিন, ইউপি সদস্য জবেদ আলী, চেয়ারম্যান ভাতিজা আনিসুর রহমান প্রমুখ । বক্তারা কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান ও তার কন্যার বিরুদ্ধে গত ৮ ই জানুয়ারি বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত “কৃষ্ণনগর ইউনিয়ন চেয়ারম্যান মা না মেয়ে” শিরোনামে সংবাদের তীব্র প্রতিবাদ করে সাংবাদিকদের প্রতি সত্য ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের জন্য আহ্বান জানান। চেয়ারম্যান কন্যা সাফিয়া পারভীন বলেন আমার আব্বা শহীদ চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেন কে হত্যা করে একটি কুচক্রমহল চেয়েছিল এই ইউনিয়নের মানুষদেরকে জিম্মি করে তাদের অনৈতিক উদ্দেশ্য সফল করতে কিন্তু জনগণের ভালোবাসা ও আল্লাহর অফুরন্ত মেহেরবানীতে আমার আম্মা ও আমরা সংঘবদ্ধভাবে কুচক্রী মহলের চক্রান্ত সফল হতে দেয়নি।

সেই থেকে বিভিন্নভাবে চক্রান্ত করে আমাদেরকে ইউনিয়ন ও ইউনিয়নের জনগণের নিকট থেকে দূরে রাখার অপপ্রয়াস চালিয়ে যাচ্ছে। যার অংশ হিসেবে সাংবাদিকবৃন্দ কে ভুল বুঝিয়ে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করতে উদ্বুদ্ধ করছে। প্রকাশিত সংবাদে যে সমস্ত প্রকল্পের কথা উল্লেখ করা হয়েছে তা আমার আম্মা চেয়ারম্যান থাকাকালীন সময়ের না এবং সহি নকল করার অভিযোগ দিয়ে আমাকে যে হেয় প্রতিপন্ন করার চেষ্টা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। এমনকি প্রকাশিত সংবাদে উল্লেখ করা হয়েছে আমি তালাক প্রাপ্ত হয়েছি কিন্তু উক্ত সাংবাদিক ও প্রকাশকদের নিকট আমার দাবি তারা যেন আমাকে উক্ত তালাকপত্রের কপি আমাকে প্রদান করেন। সভাপতির সমাপনী ভাষনের মাধ্যমে সমাবেশটি শেষ হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: