fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে কাজী মিজানের বক্তব্য

১৩ জুন ২০১৯, ৬:৪৯:২০

প্রেস বিজ্ঞপ্তি :
নামনিঃস্ব কয়েকটি নিউজ পোর্টালে ১১জুন ২০১৯ইং ‘অবৈধ পথে বালু উত্তোলন এবং মাদক ব্যবসার মদদ দাতা মিজান কাজী’ এ শিরোনামে যে সংবাদ প্রকাশ হয়েছে তা মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট দাবী করেছেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট শিল্পপতি কাজী মিজানুর রহমান।
তিনি এক প্রতিবাদলিপিতে বলেন, একটি কুচক্রিমহল আমাকে সামাজিক, রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা তথ্য দিয়ে এ ধরণের সংবাদ প্রকাশ করেছে, যার কোন ভিত্তি নেই।
তিনি আরো জানান, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আনুগত্য রেখে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। গত জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এর পক্ষে নির্বাচন পরিচালনা’সহ সার্বিক উন্নয়নমূলক কর্মকান্ডে জড়িত থেকে সহায়তা করে আসছি। এতে একটি স্বার্থান্বেষী মহল আমার ও আমার পরিবারের বিরুদ্ধে দুর্নাম রটাচ্ছে। আমি রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে সমাজ উন্নয়নে ভূমিকা রেখে যাচ্ছি। আমার পরিবারের সকল সদস্য আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থেকে আলহাজ্ব নুরুল আমিন রুহুল এমপি’র স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছি।
আমি বা আমার পরিবারের কোন সদস্য অবৈধ ব্যবসা ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত নই। মেঘনা নদীর মতলব উত্তর উপজেলার ভৌগলিক সীমা রেখার মধ্যে আমার কোন প্রতিষ্ঠান অবৈধ ভাবে বালু উত্তোলনের সাথে জড়িত নেই।
মাদক বিরোধী আন্দোলনে আমি ও আমার পরিবারের প্রতিটি সদস্য ভূমিকা রেখে যাচ্ছি। যুব সমাজকে ধ্বংস করার জন্য মাদকই একমাত্র হাতিয়ার তাই মতলব উত্তর উপজেলাকে মাদকমুক্ত রাখতে আমার পরিবার বদ্ধপরিকর। মিথ্যা ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এ ধরনের মিথ্যা বাটোয়াট তথ্য দিয়ে সংবাদ প্রকাশ না করে সমাজ উন্নয়নে ভূমিকা রাখতে সকলকে অনুরোধ জানাই। -কাজী মিজানুর রহমান, সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা, মতলব উত্তর, চাঁদপুর।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: