প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

প্রচার-প্রচারণায় এগিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল হক

৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১৫:৫০

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস : আসন্ন মণিরামপুর উপজেলার ৭নং খেদাপাড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ব্যাপক আলোচনায় রয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, সাবেক চেয়ারম্যান এস এম আব্দুল হক।

চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন মহলে চলছে তাকে নিয়ে আলাপ-আলোচনা। তিনি সৎ নিষ্ঠাবান ও সদালাপি৷ তার আলাপ-ব্যবহার ও আচার-আচারনে ইউনিয়নবাসি মনে ঠাই করে নিয়েছিলেন। এছাড়া তিনি সামাজিক ও রাজনৈতিক আঙ্গনে একজন দক্ষ ব্যক্তিত্ব হিসেবে পরিচিত। রোববার মণিরামপুর উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত যাচাই-বাছাইয়ে তার প্রার্থীতা বৈধভাবে মনোনীত হয়েছে৷ তিনি নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন৷ এরই ধারাবাহিকতায় রোববার বিকালে খেদাপাড়া বাজার, তালতলা ও দীঘিরপাড় বাজারে সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেছেন এবং ভোট প্রার্থনা করেছেন৷ এসময় তার সাথে উপস্থিত ছিলেন, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ইকবাল হোসেন, আওয়ামী লীগ নেতা সাধন কুমার নন্দী, জিয়াউর রহমান, শফিয়ার রহমান, অসুম দাস, সাম্যবাদী দলের জেলা সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, যুবলীগ নেতা ডাঃ আলমগীর হোসেন, টিটু, ছাত্রলীগ নেতা ইমন হোসেন প্রমুখ৷
তিনি অত্র ইউনিয়নে প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন৷

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: