প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের মিলাদ মাহফিল

২৮ সেপ্টেম্বর ২০১৯, ৯:১৮:২৪

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি:

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন (২৮ সেপ্টেম্বর) উপলক্ষে বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে রাঙ্গাবালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ বিন ওয়ালিদ তালুকদার। শুক্রবার আছরের নামাজের পর বাহেরচর বাজার কেন্দ্রীয় জামে মসজিদে এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করার পাশাপাশি দেশ ও জাতির মঙ্গল প্রার্থনা করা হয়। দোয়া অনুষ্ঠানে রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা শাখার নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

রাঙ্গাবালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ বিন ওয়ালিদ তালুকদার বলেন, ‘আমরা দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘয়ূ কামনা করি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পেয়ে আমরা গর্বিত।’

প্রসঙ্গত, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম গ্রহণ করেন শেখ হাসিনার। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্য সদস্যরা ঘাতকদের গুলিতে নিহত হলেও বিদেশে অবস্থান করে বেঁচে যান শেখ হাসিনা ও শেখ রেহানা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: