করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৬০২,৯০৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : প্রভাষক ফারুক হোসেন

২৭ ফেব্রুয়ারি ২০২১, ৮:৫৩:১৫

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন বলেছেন, বাংলাদেশ এক সময় গরীবের দেশ ছিল। ভিক্ষুকের দেশ ছিল। কিন্তু সেই দিন এখন আর নেই। আজ বাংলাদেশ আর গরীবের দেশ নয়, ভিক্ষুকের দেশ নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। যার কারণে দেশের উন্নয়ন হচ্ছে। দেশের মানুষের উন্নয়ন হচ্ছে। দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। শনিবার বিকালে মণিরামপুর উপজেলার মশ্বিমনগর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে খাজুরা কাঁঠালতলা মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে আগামী ৭ মার্চ উপলক্ষে এক বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার জনগণকে দুর্নীতি ও ক্ষুধামুক্ত একটি দেশ উপহার দিতে চায়। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়াই বর্তমান সরকারের লক্ষ্য। বাংলাদেশকে বিশ্বের দরবারে সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য সকলকে ঐক্যের মাধ্যমে কাজ করতে হবে। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষক ইউসুফ আলী’র সভাপতিত্বে ও সাধারণ সস্পাদক শহিদুল ইসলামের পরিচালনায় অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মশ্মিমনগর ইউনিয়ন পরিষদের আবুল হোসেন, গ্রামের কণ্ঠ পত্রিকার প্রকাশক ও মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের অন্যতম নেতা শাহরিয়ার আলম খান। এছাড়া বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি সাংবাদিক এম.এম ইমরান খান পান্না, আওয়ামীলীগ নেতা আবুল বাশার, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মামনুর রশিদ, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন, আওয়ামীলীগ নেতা গোলাম কাদের গাজী, আঃ আলীম গাজী প্রমূখ। এসময় আরো উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সস্পাদকসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: