করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৯১১ ◈ আজকে মৃত্যু : ৩৭ ◈ মোট সুস্থ্য : ১১,১২০
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

অালিয়ার স্বপ্ন

প্রযোজনায় অাসতে চান অালিয়া ভাট

১ জুন ২০১৮, ৩:৩০:৩৯

ডি. এম. অারাফাত হোসাইন, বিনোদন ডেস্কঃ

হাজারো ভক্তের হৃদয়ের রানি অালিয়া ভাট। যিনি কিনা এ মুহূর্তে বলিউডের অলিখিত মালিকা। পেশাগত জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবনও তরতরিয়ে এগিয়ে চলেছে। আলিয়ার সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ছবি ‘রাজি’ এখন ১০০ কোটি ক্লাবের সদস্য। বলা যায়, একা নিজের কাঁধে ভর করে তিনি নিয়ে গেছেন এই ছবি। আলিয়ার ছয় বছরের ছোট্ট ক্যারিয়ারে বারবার প্রমাণ করেছেন, তিনি লম্বা রেসের ঘোড়া।

ব্যক্তিগত জীবনে এই বলিউড সুন্দরী একাধিকবার বলেছেন, তিনি রণবীর কাপুরকে পছন্দ করেন। আর রণবীরও জানিয়েছেন তাঁর আলিয়ার প্রতি ক্র্যাশের কথা। এমনকি কাপুর পরিবারও মনে মনে আলিয়াকে তাঁদের পরিবারের বউ হিসেবে ভাবতে শুরু করেছে। তাই মনের সব গোপন ইচ্ছে একে একে পূরণ হতে চলেছে আলিয়ার। কিন্তু তাঁর মনের সবচেয়ে বড় ইচ্ছাটা এখনো পূরণ হয়নি। সেটা কী? জানা গেছে, আলিয়ার স্বপ্ন, প্রযোজনায় আসা।

সম্প্রতি আলিয়া তাঁর এই স্বপ্নের কথা জানিয়েছেন সাংবাদিকদের। আলিয়া প্রযোজক হতে চান। আর এই স্বপ্ন তাঁর অনেক দিনের। কিন্তু মনের মতো চিত্রনাট্য পাচ্ছেন না। এর জন্য যত অপেক্ষা। ভালো চিত্রনাট্য আর গল্প পেলে প্রযোজনার কাজে ঝাঁপিয়ে পড়বেন। কিন্তু এ নিয়ে তাড়াহুড়ো নেই।

মজার ব্যাপার হলো, আলিয়া তাঁর বাবা মহেশ ভাটের প্রযোজনা প্রতিষ্ঠান ‘বিশেষ ফিল্মস’ প্রযোজিত কোনো ছবিতে এখনো কাজ করেননি। বলিউডে সাধারণত বাবার প্রযোজিত ছবির হাত ধরে ছেলেমেয়েরা বিটাউনে পা রাখেন। তবে আলিয়া এ ক্ষেত্রে ব্যতিক্রম। আলিয়া তাঁর আরেকটি ইচ্ছার কথা প্রকাশ করেছেন। তিনি ছোট পর্দায়ও কাজ করতে চান। তবে এখনই এ বিষয়ে ভাবতে চান না। ওয়েব সিরিজ এবং বিদেশি ছবিতে কাজ করার ইচ্ছে আছে। তবে তাঁর এসব ইচ্ছা কবে পূরণ হবে, তা তিনি নিজেও জানেন না।

আলিয়ার হাতে এখন একের পর এক বড় ছবি। রণবীর সিংয়ের সঙ্গে ‘গল্লি বয়’ ছবিতে কাজ করছেন তিনি। এখন রণবীর কাপুরের সঙ্গে ব্যস্ত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে। পাশাপাশি চলছে ‘কলঙ্ক’ ছবির শুটিং। এই ছবিতে আলিয়া ছাড়া আরও আছেন বরুণ ধাওয়ান, মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত।

অভিনয়ের পাশাপাশি সামাজিক কাজও করছেন আলিয়া। ‘মি ওয়ার্ডরোব ইজ সু ওয়ার্ডরোব’ (আমার ওয়ার্ডরোব আপনার ওয়ার্ডরোব) নামে এক অভিযান শুরু করেছেন। এ অভিযানের মাধ্যমে তিনি তাঁর পছন্দের কাপড় নিলাম করছেন। আর এই নিলাম থেকে সংগৃহীত অর্থ সামাজিক কাজে ব্যয় করছেন আলিয়া।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: