করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

প্রিয়জনকে হারালেন সলমন, খান পরিবারে শোকের ছায়া

৩১ মার্চ ২০২০, ৯:৪৭:৪৩

দেশ জুড়ে চরম সঙ্কট। আর এই সঙ্কটের মধ্যেই খান পরিবারের শোকের ছায়া। মাত্র ৩৮ বছর বয়সে মারা গেলেন সলমন খানের ভাইপো আবদুল্লাহ খান।

দিন কয়েক আগে ফুসফুসে সংক্রমণ এবং শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের ধিরুবাই কোকিলাবেন অম্বানী হাসপাতালে ভর্তি হন আবদুল্লাহ। কিন্তু সলমনের কানে ভাইপো-র অসুস্থতার খবর আসতেই তিনি মুম্বইয়ের বান্দ্রার লীলাবতী হাসপাতালে ভর্তি করার নির্দেশ দেন। সোমবার গভীর রাতে সেখানেই মৃত্যু হয় আবদুল্লাহ-র।

শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিলেন আবদুল্লাহ, তাই প্রথমে রটে যায় করোনার জেরেই মৃত্যু হয়েছে তাঁর। যদিও সলমনের পারিবারিক সূত্রে জানান হয়েছে, দীর্ঘ দিন ধরেই ফুসফুসের সমস্যা ছিল তাঁর। ছিল ডায়াবেটিসও। হার্টেরও নানা সমস্যা ছিল। গত কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন আবদুল্লাহ। অবশেষে মৃত্যু হয় তাঁর।”

দেখুন সালমানের পোস্ট

View this post on Instagram

Will always love you…

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

প্রিয় ভাইপোর মৃত্যুতে শোকাহত সলমনও। ইনস্টাগ্রামে আবদুল্লাহ এবং তাঁর একটি পুরনো ছবি শেয়ার করে সলমন লেখেন, “সব সময় তোমাকে ভালবেসে যাব।” শোক প্রকাশ করেছেন, অভিনেত্রী ডেইজি শাহ এবং জারিন খানও।

View this post on Instagram

Will always love you my bestie… #restinpeace ❤️

A post shared by Daisy (@shahdaisy) on

বডি বিল্ডিংয়ের শখ ছিল আবদুল্লাহ-র। সলমনের ‘বিইয়িং হিউম্যান’ সংস্থার সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। করোনার এই ভয়াবহতার মধ্যেই খান পরিবারে দুঃখের রেশ রেখে গেলেন আবদুল্লাহ খান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: