করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৯৭,৭৯৭
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

প্রেমিকাসহ আবারো আলোচনায় শ্রাবন্তীপুত্র!

১৫ ফেব্রুয়ারি ২০২১, ৩:৩৪:৫১

মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেম করছেন টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় (ঝিনুক)। তিন বছর গোপনে প্রেম করে চলতি বছর শুরুতে প্রেমিকাসহ নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন তিনি। তা নিয়ে ওই সময় রীতিমতো হইচই পড়েছিল নেট দুনিয়ায়।

ভালোবাসা দিবস উপলক্ষে নতুন করে আলোচনায় শ্রাবন্তীপুত্র। প্রেমিকা ইস্যুতেই আলোচনার তিনি। ১৪ ফেব্রুয়ারি নিজের ইনস্টাগ্রামে প্রেমিক ঝিনুকের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন দামিনী। ক্যাপশনে লিখেছেন, ‘ভালোবাসাটা আমাদের সঙ্গে ভালো মানায়, মিষ্টি লাগে’।

শেয়ার করা ছবিতে কালো লেদার টপ এবং জিনসের সঙ্গে গোলাপ হাতে দেখা গেছে দামিনীকে। তার পেছনে কালো টি-শার্ট এবং ডেনিম পরে আনমনে দাঁড়িয়ে আছেন ঝিনুক। ইনস্টাগ্রামে এ পোস্টে ইতিবাচক এবং নেতিবাচক মন্তব্য লক্ষ করা গেছে। নেটিজেনদের কেউ কেউ এ জুটিকে ভালোবাসা দিলেও কটাক্ষ করেছেন অনেকে। তবে কমেন্টস বক্সে চোখ আটকে যায় শ্রাবন্তীর মন্তব্য দেখে।

ঝিনুকের মা শ্রাবন্তী দামিনীর ওই পোস্টে লাভ রিয়েক্ট দিয়েছেন। পাল্টা জবাবে প্রেমিকের মাকেও ভালোবাসা দিয়েছেন দামিনী। সবমিলিয়ে বেশ জমে উঠেছে তাদের রসায়ন। এমনটাই মনে করছেন টলিপাড়ার অনেকে।

এদিকে ছেলের প্রেম সম্পর্কে আগেই অবগত হয়েছেন শ্রাবন্তী। ভারতীয় গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে ছেলের প্রেম নিয়ে বলেছিলেন, ‘এই বয়সে তো এ রকম হবেই। ছেলে যা করুক পাশে থাকব।’

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: